ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

স্ত্রীসহ পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১২, ৮ জুলাই ২০১৭ | আপডেট: ২১:৪১, ৮ জুলাই ২০১৭

রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকার একটি বাসা থেকে আবদুস সাত্তার (৩৫) নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তার স্ত্রী সীমা আক্তারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে রূপনগর আবাসিক এলাকার ২২ নম্বর সড়কের ৩২ নম্বর বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারনা, পারিবারিক কলহের জেরে আবদুস সাত্তার পিস্তল দিয়ে স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করতে পারেন।

এসআই সাত্তার ঢাকা মহানগর পুলিশের বাড্ডা থানায় কর্মরত ছিলেন। তার স্ত্রী সীমা আক্তার গৃহিনী ছিলেন।

পুলিশ কর্মকর্তা সাত্তার এবং তার স্ত্রীর মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে বলে জানান পুলিশের মিরপুর বিভাগের উপ কমিশনার মাসুদ আহম্মেদ। এ থেকে তারা প্রাথমিকভাবে ধারনা করছেন, সাত্তার তার স্ত্রীকে খুন করে নিজে মাথায় অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যা করেছেন।

তবে তিনি তার নামে বরাদ্দ করা সরকারি আগ্নেয়াস্ত্র ব্যবহার করেছেন নাকি অন্যকোনো অস্ত্র ব্যবহার করেছেন-তা নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশের এক কর্মকর্তা জানান, নিহত সাত্তারের স্বজনদের কাছ থেকে তথ্য নেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে, সাত্তার-সীমা দম্পতির সংসারে পারিবারিক কলহ ছিল। এ কারণেই খুন ও আত্মহত্যার ঘটনাটি ঘটতে পারে। কী নিয়ে পারিবারিক কলহ তা জানার চেষ্টা চলছে।

রূপনগর থানার ওসি সহিদ আলম জানান, ২২ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির ষষ্ঠতলায় এসআই সাত্তার তার স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। বিকেল সাড়ে পাঁচটা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে স্ত্রীকে হত্যা ও আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

বাড্ডা থানার ওসি আব্দুল জলিল জানান, গত ২৫ জুন এসআই সাত্তার বাড্ডা থানায় যোগ দেন। এর কয়েক বছর আগে তিনি এএসআই থেকে এসআই পদে পদোন্নতি পেয়েছিলেন। কি কারণে এমন ঘটনা ঘটেছে তা তিনি নিশ্চিত নন।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি