ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

সেইলরে যুক্ত হলো ভালোবাসার টিশার্ট

প্রকাশিত : ১৮:২৫, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

ভালোবাসা দিবস উপলক্ষে জনপ্রিয় ফ্যাশন হাউজ সেইলরে যুক্ত হলো লাভ স্টেশন নামে নতুন টিশার্ট লাইন। এতে পুরানো দিনের বাংলা প্রেমের ছবির মূখ্য চরিত্রগুলোকে নিয়ে ফিউশন ক্যারেক্টার ডেভেলপ করে টি-শার্ট ডিজাইন করা হয়েছে।

লাভ স্টেশন ট্যাগ লাইনে বাংলা ছবির জনপ্রিয় ১২ জুটির চরিত্র নিয়ে এবারের ভ্যালেনটাইনের টিশার্ট তৈরি করা হয়েছে। ১২ টি চরিত্রের মধ্যে রয়েছে লাইলী-মজনু, রহিম-রূপবান, সুজন-সখী, মিস লঙ্কা, ঢাকা ৮৬।

এসব চরিত্রের গানে নেচেছেন চ্যানেল আই সেরা নাচিয়ে তারকা হৃদি শেখ ও আকাশ। টি-শার্টের ক্যানভাসগুলোর আধুনিক চরিত্রায়ন ফুটিয়ে তোলা হয়েছে ২ মিনিট ২৫ সেকেন্ড এর এই মিউজিক্যাল ফরমাটে। যেটি নির্মাণ করেছে প্রিতি দত্ত।

কালজয়ী বাংলা ছবির ফিউশন ক্যারেক্টারগুলোকে সমকালীন তারুণ্যের সাথে আধুনিকায়ন করেই ফুটিয়ে তোলা হয়েছে টিশার্টের রঙিন ক্যানভাস।

এ প্রসঙ্গে সেইলরের প্রধান নির্বাহী রেজাউল কবীর জানান, ‘লাভ স্টেশন দিবস ভিত্তিক তবে তারুণ্য নির্ভর একটি উদ্যোগ। সারাবছরই সেইলর তরুণ প্রজন্মের ফ্যাশন চাহিদানুযায়ী কাজ করে যাচ্ছে। তবে এবারই একটু বিনোদনধর্মী ফিউশন নিয়ে বাংলা ছবির কালজয়ী পুরানো চরিত্রগুলোকে টি শার্টে চরিত্রয়ান করা হয়েছে।’


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি