ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নতুনরূপে আসছে স্বর্ণের হেয়ার স্ট্রেইট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ১১ মে ২০১৮ | আপডেট: ১৫:৪৭, ১২ মে ২০১৮

চুলকে সোজা করা প্রচলিত দিন দিন বেড়েই চলছে। আর এই চুলকে সোজা করতে ব্যবহার করছে হেয়ার স্ট্রেইট। মেয়েরা এখন সাজসজ্জার উপকরণ হেয়ার স্ট্রেইটকে সঙ্গী হিসেবে সবসময় নিজের কাছে রাখছে। যেখানেই বেড়াতে যাক না কেন হেয়ার স্ট্রেইট ব্যবহার করা চাইই চাই।   

উত্তর ইংল্যান্ডের শিল্পনগরী লিডসভিত্তিক কোম্পানি গুড হেয়ার ডে বা জিএইচডি অনেক বছর ধরে বিভিন্ন হেয়ার স্টাইলিং উপকরণ প্রস্তুত করে আসছে। এবার তারা নিয়ে এসেছে এক নতুন হেয়ার স্ট্রেইটনার, যা তৈরি ১৮ ক্যারেট স্বর্ণ দিয়ে। আর এমন স্ট্রেইটনার তৈরি হয়েছে কেবলই ৭০ পিস। আর প্রতিটি হেয়ার স্ট্রেইটনারের দাম এক হাজার পাউন্ডেরও বেশি।

কিন্তু অদ্ভুত কথা হচ্ছে, স্বর্ণের এ হেয়ার স্ট্রেইটনারগুলো বিক্রির জন্য তৈরি হয়নি। এগুলো এ কোম্পানির একটি টিকিট প্রতিযোগিতার উপহারস্বরূপ তৈরি হয়েছে। এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ক্রেতাদের গুড হেয়ার ডে থেকে ১৩৯ পাউন্ড দাম দিয়ে যেকোনো একটি গোল্ড স্টাইলার কিনতে হবে। আর এ স্টাইলারের প্যাকেটের ভেতরে যদি থাকে গোল্ডেন টিকিট, তাহলে অনলাইনে রেজিস্ট্রেশন করে নিতে হবে। ভাগ্য সুপ্রসন্ন হলে বহুদামি স্বর্ণের স্ট্রেইটনারের মালিক হয়ে যেতে পারে।

কেএনইউ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি