ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

জার্নালিষ্টস ফোরাম ফর প্রমোটিং টুরিজমের কমিটি গঠন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ৩০ জানুয়ারি ২০২১

আবুল খায়ের সভাপতি ও শাহীন আলমকে সাধারন সম্পাদক করে জার্নালিষ্টস ফোরাম ফর প্রমোটিং টুরিজমের কমিটি গঠিত হয়েছে। আজ শনিবার রাজধানীর অভিজাত এক রেস্তোরায় আবুল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সবার সম্মতিতে আবুল খায়ের (ইত্তেফাক) কে সভাপতি ও শাহীন আলম (সংবাদ প্রতিদিন) কে সাধারন সম্পাদক করে ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। 

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি লায়ন মুহম্মদ জাহাঙ্গীর আলম (ইউএনবি) কবির আহমেদ খান (বাসস), যুগ্ম সম্পাদক শরীফ মজিব (ভয়েস অব আমেরিকা), সাংগঠনিক সম্পাদক এম উমর ফারুক ( স্বদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক আবু হেনা আখতার হোসেন (সিটিজেন টাইমস) দপ্তর সম্পাদক বাতেন বিপ্লব ( এশিয়ান টিভি) আন্তর্জাতিক সম্পাদক  এম এম বাদশা (বাংলা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান (দৈনিক জবাবদিহি) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী শহীদুল আলম (আজকালের খবর ) ও  সমাজ কল্যান সম্পাদক জিলানী মিলটন (নয়া দিগন্ত)। 

কার্যনির্বাহী সদস্য হলেন- আবুল হোসেন (নিউজ টাইমস), দীপু সারোয়ার (একুশে টিভি), আলাউদ্দিন আরিফ (দেশ রুপান্তর), আসাদুজ্জামান বিকু (পূর্বাঞ্চল) দীপক কুমার আর্চায (ইন্ডিপেন্ডন্ট), নুরুল ইসলাম হাসিব (বাংলাদেশ পোস্ট), নাদিয়া শারমিন (একাত্তর),  অন্তরা বিশ্বাস (নিউজ টুয়েন্টিফোর),  রাব্বী ইবনে সিদ্দিকী (যমুনা টিভি) ও উপদেষ্টা রফিকুল ইসলাম রতন ( স্বদেশ প্রতিদিন), মোল্লা আজাদ (এনার্জি এন্ড পাওয়ার), ফারুক আহমেদ তালুকদার (আজকালের খবর), রিমন মাহফুজ ( সংবাদ প্রতিদিন), ইকবাল করিম নিশান ( জি টিভি) ইসারফ হোসেন ইশা ( ডেইলী সান) ও মাহমুদ হাফিজ (ভ্রমণ গদ্য) এবং সাইফুল ইসলাম মন্টু (আজকালের খবর)।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি