ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

ইটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ১৪ এপ্রিল ২০২১

একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী আজ। প্রতিষ্ঠানটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরিন শারমিন চৌধুরী। আলাদা বাণীতে, জাতীয় ও আন্তর্জাতিক ইস্যুতে জনমত গঠন, সৃজনশীল অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে দায়িত্বশীলতার আহবান জানিয়েছেন রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী। 

দেশের প্রথম টেরিস্ট্রিয়াল টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ। বাণীতে রাষ্ট্রপতি দেশ ও জনগণের স্বার্থকে অগ্রাধিকার দিয়ে দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান। 

রাষ্ট্রপতি তাঁর বাণীতে একুশে টেলিভিশনের বস্তুনিষ্ঠ সংবাদ ও নান্দনিক অনুষ্ঠান সম্প্রচারের প্রশংসা করেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা বাণীতে গণমাধ্যমের বিকাশে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের অগ্রণী ভূমিকার কথা উল্লেখ করেছেন। বানীতে উল্লেখ আছে, বেসরকারি খাতে প্রথম স্যাটেলাইট টেলিভিশন চালুর অনুমোদন দেয় আওয়ামী লীগ সরকার। 

রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সরকারের নিরলস কর্মযজ্ঞে গণমাধ্যমের ভূমিকা প্রয়োজন, প্রধানমন্ত্রীর বাণীতে সম্প্রচার মাধ্যমকে উন্নয়ন অগ্রযাত্রায় শামিল হবার আহবান। 

জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরিন শারমিন চৌধুরী শুভেচ্ছা বাণীতে বলেন, বাঙালি সংস্কৃতি, ঐতিহ্য ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে একুশে টেলিভিশন ভূমিকা রাখবে, এমন প্রত্যাশা তাঁর।
দেখুন ভিডিও :

এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি