ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিলেটের সাংবাদিক ইকবাল মনসুর মারা গেছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৬, ২ মে ২০১৮

সিলেটের সিনিয়র চিত্র সাংবাদিক ও বিভাগীয় ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ইকবাল মনসুর ইন্তেকাল করেছেন। বুধবার সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর কানিশাইলস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
দীর্ঘদিন ধরেই তিনি লিভার ক্যান্সারে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি মা, স্ত্রী, এক মেয়ে ও তিন বোনসহ অংসখ্য আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার বাদ আছর নগরীর ভাতালিয়া জামে মসজিদে তার নামাজে জানাযা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে বেলা সাড়ে ৩টায় সাংবাদিকদের শেষ শ্রদ্ধা জানানোর জন্য ইকবাল মনসুরের মরদেহ সিলেট নগরীর জিন্দাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নেওয়া হয়।
সেখানে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়া প্রেসক্লাব, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন ও সহকর্মীদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর তার জানাজার নামাজ বাদ আসর সিলেট নগরীর ভাতালিয়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে ভাতালিয়া গোরস্থানে দাফন করা হয়।
ইকবাল মনসুর সিলেটের দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রী ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ছিলেন।

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি