ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘গৌতম দাস পদক’ পেলেন সাংবাদিক সারোয়ার সুমন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৪, ৯ জুলাই ২০১৮

সাংবাদিক ‘গৌতম দাস পদক’ পেলেন দৈনিক সমকালের চট্টগ্রাম ব্যুরোপ্রধান সারোয়ার সুমন। 

রোববার তেজগাঁওয়ে টাইমস মিডিয়া টাওয়ারে সমকালের ‘প্রতিনিধি সম্মেলন-২০১৮ অনুষ্ঠানে এই পুরুস্কার দেওয়া হয়। এতে সারাদেশের ব্যুরো, জেলা ও উপজেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

এছাড়া ঢাকায় কর্মরত সমকালের সাংবাদিক ও কর্মীরাও এতে অংশ নেন। সমকাল পরিবারের সদস্যদের মিলনমেলায় নাচ, গান, আনন্দ, আড্ডায় মুখর ছিল সম্মেলন। জনপ্রিয় ব্যান্ড দল ‘জলের গান’ সঙ্গীত পরিবেশন করে। সমকালের সাংবাদিক, কর্মীরাও গান,  কবিতায় আবৃত্তি করেন।

উল্লেখ্য, সম্মেলনের শুরুতেই স্মরণ করা হয় সমকালের প্রয়াত দুই প্রতিনিধি গৌতম দাস ও আবদুল হাকিম শিমুলকে। তারা কর্তব্যরত অবস্থায় দুর্বৃত্তের হামলায় প্রাণ হারিয়েছেন। সাহসী সাংবাদিকতার উজ্জ্বলতম দৃষ্টান্ত স্থাপন করা এই প্রয়াত সাংবাদিকদের নামে পুরস্কার প্রবর্তন করা হয়েছে এবারের সম্মেলনে।  

সেরা চার উপজেলা ও জেলা প্রতিনিধি পেয়েছেন ‘আবদুল হাকিম শিমুল পদক’। তারা হলেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, কক্সবাজারের টেকনাফ প্রতিনিধি আবদুর রহমান, নারায়ণগঞ্জ প্রতিনিধি আবু আল আমিন খান মিঠু ও কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ রানা।

‘গৌতম দাস পদক’ পেয়েছেন চট্টগ্রাম ব্যুরোপ্রধান সারোয়ার সুমন, রাজশাহী ব্যুরোপ্রধান সৌরভ হাবিব, কিশোরগঞ্জের নিজস্ব প্রতিবেদক সাইফুল হক মোল্লা দুলু ও যশোরের নিজস্ব প্রতিবেদক তৌহিদুর রহমান।

অনুষ্ঠানে হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সমকাল প্রকাশক এ. কে. আজাদ, সম্পাদক গোলাম সারওয়ার, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, নির্বাহী সম্পাদক মুস্তাফিজ শফি, উপ-সম্পাদক আবু সাঈদ খান, অজয় দাশগুপ্ত, সহযোগী সম্পাদক সবুজ ইউনুস, বার্তা সম্পাদক মশিউর রহমান টিপু, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবদেক লোটন একরাম, বিশেষ প্রতিনিধি রাজীব নূর, ফিচার সম্পাদক মাহবুব আজীজ, মহা-ব্যবস্থাপক (মার্কেটিং) ফরিদুল ইসলাম, মহাব্যবস্থাপক (সার্কুলেশন) হারুন উর রশিদ, মফস্বল সম্পাদক একরামুল হক বিপ্লব সম্মেলনে বক্তৃতা করেন।

কেআই/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি