ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কাল বরেণ্য সাংবাদিক গোলাম সারওয়ারের দাফন   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৫, ১৫ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:০৯, ১৫ আগস্ট ২০১৮

দেশবরেণ্য সাংবাদিক গোলাম সারওয়ারের মরদেহ আগামীকাল সকাল ৯টায় তার কর্মস্থল সমকাল কার্যালয়ে নিয়ে যাওয়া হবে। সেখানে সহকর্মীদের শেষ শ্রদ্ধা নিবেদন শেষে পার্শ্ববর্তী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে তার দ্বিতীয় জানাজা।

এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করবেন। শ্রদ্ধা জানানো শেষে মরদেহ নেয়া হবে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে।

সেখানে সাংবাদিকরা তাদের অভিভাবকের প্রতি শেষ শ্রদ্ধা জানাবেন। বাদ জোহর অনুষ্ঠিত হবে আরেকটি জানাজা। এরপর বাদ আসর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন সবার প্রিয় গোলাম সারওয়ার। 

এরআগে আজ দুপুরে হেলিকপ্টারযোগে গোলাম সারওয়ারের মরদেহ তার নিজ গ্রাম বরিশালের বানারীপাড়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথম জানাজা শেষে তাকে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।   

উল্লেখ্য, নিউমোনিয়া ও ফুসফুসের সংক্রমণ ঘটার পর ২৯ জুলাই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার। অবস্থার অবনতি হলে ৭৫ বছর বয়সী এই সাংবাদিককে ৩ আগস্ট সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এরপর মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে আনা হয় সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ।

এমএইচ/এসি       

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি