ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শীতার্তদের পাশে সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডারস্টর্ম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৯, ২৭ জানুয়ারি ২০২১ | আপডেট: ২২:২৩, ২৮ জানুয়ারি ২০২১

রাজধানীর ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরাম। বুধবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

শীতবস্ত্র বিতরণ শেষে সংগঠনের সাধারণ সম্পাদক রাশিম মোল্লা বলেন, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, এ এক অন্য রকম অনুভূতি। মানবতার কল্যানে সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের পক্ষ থেকে কিছু ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলাম। ছিন্নমূল এইসব মানুষ গুলোকে একত্রিত না করে অলিগলিতে ঘুমাতে যাওয়া মানুষগুলোর মাঝে দিতে পেরে খুব ভালো লাগলো। 

শীতবস্ত্রগুলো বিতরণ করতে গিয়ে দেখলাম, পথের ধারে ঘুমানো মানুষগুলোর বাড়ি-গাড়ি করার কোন স্বপ্ন নেই। ওদের স্বপ্ন দুবেলা-দুমুঠো খেয়ে কোনো রকম জীবন কাটানো। এই শীতের মধ্যে ফ্লোরে পলিথিন বিছিয়ে, গায়ে পাতলা একটি কাঁথা মুড়ি দিয়ে শুয়ে পড়েছেন। এক মহিলাকে দেখলাম সামান্য একটি শীতবস্ত্র পেয়ে তার চোখে-মুখে সুখের ছোঁয়া। না জানি কি পেয়ে গেছেন তিনি। এ পর্যন্ত প্রায় তিন শতাধিক অসহায় ছিন্নমূল মানুষের মাঝে সংগঠনের পক্ষ থেকে শতিবস্ত্র বিতরণ করা হয়েছে। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ল’ রিপোর্টার্স ফোরামের সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম মল্লিক, ভোরের ডাকের চিফ রিপোর্টার আকতার হোসেন, সংগঠনের নির্বাহী সদস্য মোস্তাক আহমেদ, মো. শরিফুল ইসলাম প্রমূখ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি