ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

আওয়ামী লীগের নির্বাচনের প্রস্তুতি শুরু হবে বর্ধিত সভার মধ্য দিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৪, ১৯ মে ২০১৭ | আপডেট: ১৯:২১, ১৯ মে ২০১৭

বর্ধিত সভার মধ্য দিয়ে আওয়ামী লীগের একাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কাল গণভবনে এই বর্ধিত সভা অনুষ্টিত হবে। সকালে রাজধানীর শিল্পকলা একাডেমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যবর্তন দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত চিত্র প্রদর্শণী ও আলোচনা সভায় তিনি একথা জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যবর্তন দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত চিত্র প্রদর্শণী ও আলোচনা সভায় যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
আলোচনা সভায় ওবায়দুল কাদের  বলেন, আওয়ামী লীগের সদস্য সংগ্রহের অভিযান শুরু হয়েছে, এর মাধ্যমে দলকে পরগাছামুক্ত করে নির্বাচনী প্রস্তুতি নেয়া হবে। সবাইকে সতর্ক থেকে ঐক্যবদ্ধ হয়ে দলে অনুপ্রবেশকারি ঠেকানোর আহবান জানান তিনি।
বিএনপির বিশাল কেন্দ্রীয় কমিটি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা নিজেদের দলের ভেতরেই গণতন্ত্র রাখতে পারেননা।
এদিকে, বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগ সভানেত্রীর স্বদেশ প্রত্যবর্তন দিবস উপলক্ষে ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় সভাপতি মন্ডলীর সদস্য শেখ সেলিম বলেন, বিএনপি নির্বাচনে না আসলে তাদের নাম নিশানা মুছে যাবে।
বিএনপি’র ভিশনের সমালোচনা করে আওয়ামী লীগের এই সিনিয়র নেতা আরো বলেন, তারা ক্ষমতায় গিয়ে জনগণের কল্যাণ নয়, নিজেদের বিত্তবান করে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি