ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আ.লীগ নেতা আমিনের রোগমুক্তি কামনায় দেশ-বিদেশে দোয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ১১ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৯:২৯, ১১ ডিসেম্বর ২০২০

আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় দেশে-বিদেশে দোয়া

আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় দেশে-বিদেশে দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্যানক্রিয়াসের ব্যাথাজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

তাঁর অসুস্থতা থেকে মুক্তির জন্য শুক্রবার (১১ ডিসেম্বর) জুমার নামাজের পর তাঁর নিজ এলাকা লোহাগাড়াসহ দেশে ও বিদেশে রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এর আগে গত ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় তাকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ৭ ডিসেম্বর সকালে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে আনা হয়। এরপর দ্বিতীয় বারের মতো করোনা আক্রান্ত হন তিনি।  তাঁর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়েছে। 

একদিকে প্যানক্রিয়াসের ব্যাথা অন্য দিকে করোনা আক্রান্ত হয়ে এখন হাসপাতালের বিছানায় রয়েছেন তিনি। তাঁর অসুস্থতার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে নেতা কর্মীদের মধ্যে অস্থিরতা দেখা যায়। ফেসবুকে প্রিয়নেতার দোয়া কামনা করা হচ্ছে। তাঁর রোগমুক্তি কামনা করে দলের বিভিন্ন ইউনিট, দলীয় নেতাকর্মী ও তাঁর ভক্ত-অনুরাগীদের উদ্যোগে দেশ-বিদেশে মসজিদে-মসজিদে খতমে কুরআন, মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

আজ শুক্রবার জুমার নামাজের পর লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদারের নেতৃত্বে লোহাগাড়ার চুনতি মসজিদে বাইতুল্লাহ ও চুনতি শাহ সাহেব কেবলা (রা:) মাজার শরীফ, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মামুন-উর রশিদ চৌধুরীর নেতৃত্বে লোহাগাড়া সদরের দর্জি পাড়া জামে মসজিদ, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে দরবেশ হাটের মসজিদে আল মোস্তাফা ও সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহর নেতৃত্বে লোহাগাড়া সিকদার পাড়া জামে মসজিদ, বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মঞ্জুর আহমদ কোম্পানীর সভাপতিত্বে হরিদাঘোনা কেন্দ্রীয় জামে মসজিদ ও নতুন পাড়া শাহ জব্বারিয়া জামে মসজিদ, যুবলীগ নেতা মো. ফোরকানের নেতৃত্বে সাতকানিয়ার কাঞ্চনা জামে মসজিদ এবং আছর নামাজের পর লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবছার উদ্দিনের নেতৃত্বে লোহাগাড়া থানা রাস্তার মাথা জামে মসজিদে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এছাড়া গত ১০ ডিসেম্বর এশার নামাজের পর লোহাগাড়ার সুখছড়ি আব্দুল খালেক শাহ (রা:) মাজার জামে মসজিদ, আছর নামাজের পর সাতকানিয়ার কাঞ্চনা তালিমুল কোরান মাদ্রাসা ও হেফজখানা, খুলনা ইসলামিয়া জামে মসজিদ, গত ৯ ডিসেম্বর লোহাগাড়া সদর ইউনিয়নের সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে লোহাগাড়ার দরবেশ হাট তালিমুল কোরান মাদ্রাসা ও এতিম খানা, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইছহাক মিয়ার সভাপতিত্বে হরিণা বিল বাগান বাড়ী জামে মসজিদ ও এতিমখানা, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার জিহানের সভাপতিত্বে জাগরণ ৭১'র উদ্যোগে লোহাগাড়ার বটতলী মোটর ষ্টেশনের তালিমুল কোরান হেফজখানা, কলাউজান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হকের সভাপতিত্বে দারুত তাওহীদ আল ইসলামিয়া হেফজখানা, সৌদি আরবের মক্কা আওয়ামী ফাউন্ডেশন, মদীনা আওয়ামী ফাউন্ডেশন, জেদ্দা আওয়ামী ফাউন্ডেশন এবং চট্টগ্রাম নগরীর হযরত আমানত শাহ (রা:) মাজারে চট্টগ্রাম আওয়ামী পরিবারের উদ্যোগে খতমে কুরআন, মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার। গত ৭ ডিসেম্বর জোহর নামাজের পর চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক উপ-সম্পাদক লুৎফর রহমান মাসুমের সভাপতিত্বে কেরানীহাট জামে মসজিদ ও গত ৬ ডিসেম্বর কেরানী হাট নিউ মার্কেটের হলরুমে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল হয়। 

এছাড়া ১১ ডিসেম্বর সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেকের উদ্যোগে শ্যামলী জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৫ ডিসেম্বর বিকেল ৪টায় পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান মানিকের সভাপতিত্বে দক্ষিণ পদুয়া বেপারী পাড়া জামে মসজিদে খতমে কুরআন ও দোয়া মাহফিল করা  হয়। 

উল্লেখ্য, আমিনুল ইসলাম আমিন সাতকানিয়ায় কয়েকটি অনুষ্ঠানে অংশ নিতে গত ৩ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে চট্টগ্রাম আসেন। পরদিন শুক্রবার সকালে হঠাৎ প্যানক্রিয়াসের ব্যাথাজনিত কারণে অসুস্থতাবোধ করলে সকাল ১০টার দিকে তাঁকে চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। তারপর সেখান থেকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। 

কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি