ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গাজী বাবুর দোয়ার আয়োজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ১০ জানুয়ারি ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কোরান খতম ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

রবিবার ( ১০ জানুয়ারি)  রাজধানীর সুত্রাপুরস্থ শিংটোলা জামে মসজিদ মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া-মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। 

দোয়ার পূর্বে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, দেশ স্বাধীন হওয়ার পর আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে ফিরে আসনে। মাদ্রাসা শিক্ষার্থীদের কোরআন হাদিস চর্চার পাশাপাশি দেশের ইতিহাস, বঙ্গবন্ধুর ইতিহাস জানতে হবে। 

তিনি আরও বলেন, ১৬ ডিসেম্বর দেশ স্বাধীন হলেও পূর্নতা পায় বঙ্গবন্ধুর দেশে ফিরে আসার মাধ্যমে। বঙ্গবন্ধুর ফিরে আসার মাধ্যমে স্বাধীন দেশ হিসেবে বিভিন্ন রাষ্ট্র ও আন্তর্জাতিক সংস্থার স্বীকৃতি পায় দ্রুততম  সময়ের মধ্যে।

যুবলীগের এই নেতা আরও বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা নির্মাণে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি কওমি মাদরাসার সনদের স্বীকৃতি দিয়েছেন। তার জন্যও মাদ্রাসার শিক্ষার্থীদের দোয়া করা উচিত। 

দেশ বিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে কাজ করে যাবে বলেও জানান দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

এসময় উপস্থিত ছিলেন ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাজ্বী মোঃ স্বপনসহ যুবলীগের নেতৃবৃন্দ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি