ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৪ ১৪২৭

উল্টোপাল্টা মন্তব্যকারীদের বিরুদ্ধে কঠোর হচ্ছে আ.লীগ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ২৭ জানুয়ারি ২০২১

উল্টোপাল্টা মন্তব্য করে যারা দলের বিরুদ্ধে অবস্থান নিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর হতে যাচ্ছে আওয়ামী লীগ। কেন্দ্রীয় নেতারা বলছেন, যারা সংগঠনের ক্ষতি করছে সাংগঠনিকভাবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। শৃঙ্খলা ভঙ্গ করে দলকে নিয়ে যারা বিরূপ মন্তব্য করছেন সংগঠনের প্রতি তাদের দায়িত্ববোধ নিয়েও প্রশ্ন তোলেন কেন্দ্রীয় নেতারা।

দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে নোয়াখালীর বসুরহাটে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জার বক্তব্য উত্তাপ ছড়িয়েছে রাজনীতির মাঠে। ছেড়ে কথা বলেননি নিজের ভাই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকেও।

কাদের মির্জার সত্য বচনের পর এবার নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি একরাম চৌধুরীর ফেসবুক লাইভেও আলোচনার ঝড়।

এর মধ্যে আবার কাদের মির্জার বক্তব্যের জবাব দিয়ে ঝড় তোলেন যুবলীগ নেতা নিক্সন চৌধুরী। 

একই সময়ে ঢাকা দক্ষিণের বর্তমান ও সাবেক মেয়রের বাহাসও আলোচনার কেন্দ্রে। এ অবস্থায় সিনিয়র নেতারা বলছেন, আওয়ামী লীগের ভাবমুর্তি ক্ষুন্ন হয়- কেউ যদি এরকম বক্তব্য বিবৃতি দেয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান বলেন, দল যারা করে সিনিয়র নেতা হলে তাকে আরও দায়িত্বশীল হতে হবে কথাবার্তা, আচার-আচরণে। ভিন্নমত থাকতেই পারে কিন্তু সে ভিন্নমত থাকলেই সেখানে একে অন্যের বিরুদ্ধে মিডিয়াতে বক্তব্য রাখতে হবে আমি মনে করি এটা সঠিক নয়। আমি আশা করি, যাদের মধ্যে হয়েছে তারা নিজেরা বসে আলাপ-আলোচনার মাধ্যমে তাদের সমস্যাগুলো মিটাবে।

গুটি কয়েক নেতার বক্তব্য আর কর্মকাণ্ডে আওয়ামী লীগের ভাবমুর্তি নষ্ট হতে দেয়া হবে না। তাই শৃঙ্খলা রক্ষায় আরও কঠোর সিদ্ধান্ত আসবে বলেও জানান কেন্দ্রীয় নেতারা।

যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা যে কথাই বলি না কেন, সে কথা দ্বারা আওয়ামী লীগ কোনভাবে যদি ক্ষতিগ্রস্ত হয় অথবা আওয়ামী লীগের ভাবমূর্তি যদি নষ্ট হয় সেই জায়গায় কারওই যাওয়া উচিত না। এটাকে শৃঙ্খলা বিরোধী হিসেবে ধরে নেয়া যায়। এ বিষয়ে নিশ্চয়ই আওয়ামী লীগ যথাসময়ে যথাযথ ব্যবস্থা নিবে। সেটা যে কোন জনের জন্য হতে পারে, যে কোন পর্যায়ের নেতার জন্য হতে পারে।

তৃণমূল থেকে সকল পর্যায়ে দলের স্বচ্ছ ভাবমূর্তি জনগণের কাছে তুলে ধরারও আহ্বান জানান সিনিয়র নেতারা। 
ভিডিও :

এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি