ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘ম্যায় তেরা চিকনি চামেলি হু’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ২৭ সেপ্টেম্বর ২০২১

হাসিন জাহান

হাসিন জাহান

চলতি আইপিএলে পাঞ্জাব কিংসের শেষ ম্যাচে দুর্দান্ত বল করেছিলেন বেঙ্গল পেসার মোহাম্মদ শামি। সেই ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে প্রতিযোগিতায় কিছুটা উপরে উঠতে সক্ষম হয়েছে পাঞ্জাব। শামির সেই আগুন ঝরানো বোলিংয়ের পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করেন তাঁর স্ত্রী হাসিন জাহান। সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি চাইনিজ জানি’।

ওই ভিডিওতে হাসিনকে মূলত অদ্ভূত কণ্ঠস্বরে কথা বলতে শোনা যায়, অনেকটা গানের সুরেই। তাতে শোনা যায়, ম্যায় তেরা চিকনি চামেলি হু। ভিডিওতে ব্যবহৃত ফিল্টারটিও অদ্ভূত ছিল। এর জেরে ট্রোলের শিকার হন হাসিন জাহান। হাসিনের পোস্টে অনেকে কমেন্ট করে লেখেন, ‘মাথা গেছে’, ‘জ্বর এসেছে নাকি?’, ‘কার চিকনি চামেলি?’

সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো সক্রিয় হাসিন জাহান। তিনি প্রায়শই নিজের ছবি ও ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। অতীতে তাঁকে বেশ কয়েকটি পোস্টের জন্য হুমকির মুখেও পড়তে হয়েছিল। কয়েকদিন আগেও সামাজিক মাধ্যমে সাহসী ছবি পোস্ট করে কটুক্তির শিকার শামির স্ত্রী। 

এমনিতেই শামির সঙ্গে হাসিনের দাম্পত্যকলহ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চার অন্ত নেই। বিতর্কিত সেই অধ্যায়ে এখনও যবনিকা পড়েনি। তার মাঝেই তাঁর এই ভিডিও আরও মাত্রা যোগ করেছে নিঃসন্দেহে।

এদিকে, চলতি আইপিলে পাঞ্জাব কিংসের হয়ে খেলে এখন পর্যন্ত ১০ ম্যাচে ১৩টি উইকেট নিয়ে তালিকার ছয়ে আছেন শামি। তবে তাঁর দল সেরা চারে থেকে কোয়ালিফায়ারে খেলতে পারবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েই যাচ্ছে। কেননা, ১০ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে তাঁর দল। যদিও সামনে তাদের আরও চারটি ম্যাচ রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি