ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

টিকে থাকার লড়াইয়ে শ্রীলঙ্কার চাই ২৫০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২১:৪৮, ১৭ সেপ্টেম্বর ২০১৮

চলতি এশিয়া কাপের আসরে টিকে থাকতে হলে শ্রীলঙ্কার প্রয়োজন ২৫০ রান। আবুধাবিতে ম্যাচের প্রথম ইনিংসে প্রতিপক্ষ আফগানিস্তান ২৪৯ রানে অলআউট হলে শ্রীলঙ্কার  জন্য লক্ষ্য নির্ধারিত হয় এই রান।

আসরের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে হারের পর আফগানিস্তানের বিপক্ষের আজকের ম্যাচ শ্রীলংকার জন্য ‘ড্যু ওর ডাই’ ম্যাচ। এমন পরিস্থিতিতেই বড় সংগ্রহের দিকে যাচ্ছিল আফগানিস্তান। কিন্তু শেষ দিকে আফগানিদের লাগাম টেনে ধরতে পারায় রানের পাহাড় খুব একটা বড় হয়নি।

রহমান শাহ্‌ এর ৯০ বলের ৭২ রানের ওপর ভর করে ২৪৯ রান পায় প্রথমবার এশিয়া কাপ খেলতে আসা আফগানিস্তান। অবশ্য ম্যাচের শুরুতে দলকে ভালো সূচনা এনে দেন ওপেনার মোহাম্মদ শাহজাদ এবং এহসানুল্লাহ। শাহজাদ ৪৭ বলে ৩৪ আর এহসানুল্লাহ ৬৫ বলে ৪৫ রান করে আউট হন। আসগর আফগান মাত্র ১ রানে বিদায় নিলেও হাশমাতুল্লাহ শহিদিকে নিয়ে ৮০ রানের পার্টনারশিপ গড়েন শাহজাদ।

তবে লোয়ার মিডল অর্ডারে আর তেমন কেউ দাড়াতে না পারলে বড় সংগ্রহ পায়নি আফগানিস্তান। আর এতে বড় ভূমিকা রাখেন শ্রীলংকার থিসারা পিরেরা। ৯ ওভারে ৫৫ রান দিলেও তুলে নেন ৫টি উইকেট। ধনঞ্জয় ২টি এবং মালিঙ্গা, চামিরা এবং জয়াসুরিয়া নেন ১টি করে উইকেট।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি