ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইমরুল-মুশফিকের পর মাহমুদুল্লাহরও বিদায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৫, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৯:৪৭, ২৮ সেপ্টেম্বর ২০১৮

বিনা উইকেটে ১২০ রান থেকে চোখ খুলতেই স্কোরবোর্ডে নেই ৫ উইকেট। এশিয়া কাপের ফাইনালে উদ্বোধনী জুটিতে দারুণ শুরু করেছিল টিম বাংলাদেশ। তবে ১২০ রানে প্রথম উইকেটের পতনের পর মাত্র ১৯ রান যোগ করতেই নেই আরও ৫ উইকেট। এরইমধ্যে বিদায় নিয়েছেন দলের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিমও। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৫ উইকেটে ১৫১ রান। 

বাংলাদেশ যখন ওপেনিংয়ে ভর করে বড় সংগ্রহের দিকে যাচ্ছিল, তখন টাইগার শিবিরে আঘাত হানেন কেদার যাদব। প্রথমে মেহেদী হাসান মিরাজকে ফিরিয়ে দেওয়ার পর ফিরিয়ে দেন মিস্টার ডিফেন্ডবল মুশফিকুর রহিমকেও। আর তার জোড়া আঘাতেই চাপে পড়ে বাংলাদেশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩৩ ওভারে দাঁড়িয়েছে ১৫৫ রান। হাতে আছে আরও পাঁচ উইকেট। বাংলাদেশের পক্ষে লিটন দাস সর্বোচ্চ ১০২ রানে অপরাজিত আছেন। তাকে সঙ্গ দিচ্ছেন সৌম্য সরকার। মুশফিকুর রহিম ৯ বলে ৫ রান করে বিদায় নিয়েছেন। অন্যদিকে মেহেদী ফেরেন ৩২ রানে। ইমরুল ও মোহাম্মদ মিঠুন প্রত্যেকেই দুই রান করে তুলেছেন। ভারতের পক্ষে কেদার যাদব ও চাহাল প্রত্যেকে সর্বোচ্চ দুইটি করে উইকেট তুলে নিয়েছেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। এদিন নিচের সারির ব্যাটসম্যান মেহেদী হাসান মিরাজকে দিয়ে ওপেন করান। এর ভালোই জবাব দেন মিরাজ ও লিটন। 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি