ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শুরুতেই গাপটিলকে হারালো নিউজিল্যান্ড

প্রকাশিত : ১৬:৪২, ১৪ জুলাই ২০১৯

লর্ডসের ফাইনাল ম্যাচে ব্যাটিংয়ে নামেন মার্টিন গাপটিল এবং হেনরি নিকোলস। এদিন ভালো শুরুর ইঙ্গিত দিয়েও দলীয় ২৯ রানের মাথায় বিদায় নেন গাপটিল। ক্রিস ওকসের বলে এলবির ফাঁদে পড়ার আগে ১৮ বলে দুই চার আর এক ছক্কায় মাত্র ১৯ রান করেন কিউই এ ওপেনার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৪০ রান। ক্রিজে আছেন হেনরি নিকোলস ১৫ রানে এবং দলপতি কেন উইলিয়ামসন ২ রানে।

এর আগে রোববার (১৪ জুলাই) লর্ডসের ফাইনালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড দলপতি কেন উইলিয়ামসন। দীর্ঘ ২৭ বছর পর বিশ্বকাপের ফাইনালে ক্রিকেটের জনক ইংল্যান্ড। আর টানা দ্বিতীয়বার ফাইনালে কিউইরা।

লন্ডনের লর্ডসে অনুষ্ঠিত ফাইনাল দিয়ে শেষ হচ্ছে বিশ্বকাপের ৪৬ দিন ব্যাপী আসর। পর্দা নামছে ইংল্যান্ডে বসা ক্রিকেট বিশ্বকাপের ১২তম আসরের। বৃষ্টিতে মাঠ ভেজা থাকায় টস হতে ১৫ মিনিট দেরি হবে বলে জানানো হয়। টস হয় বাংলাদেশ সময় ৩টা ১৫ মিনিটে, ম্যাচ শুরু হয় ৩টা ৪৫ মিনিটে। গাজী টিভির পর্দায় ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

ইংল্যান্ড একাদশ: ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জস বাটলার, জোফরা আর্চার, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস এবং মার্ক উড।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, জিমি নিশাম, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি