ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৩ ১৪২৭

সাকিবভক্তদের জন্য দুঃসংবাদ! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৫, ২৬ জানুয়ারি ২০২১

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজটি ০-৩ ব্যবধানে জিতলেও আসন্ন টেস্ট সিরিজের আগে একটা ধাক্কা খেল বাংলাদেশ ক্রিকেট। ক্যারিবিয়দের বিপক্ষে চলমান তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ও তৃতীয় ম্যাচে আজ কুচকির ইনজুরিতে পড়েছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার (২৫ জানুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে ব্যাট হাতে ৫১ রান করা সাকিব বল হাতে মাত্র ৪.৫ ওভার হাত ঘুরানোর পর কুচকিতে টান পান। সেখানে ব্যথার তীব্রতা এতটাই বেশি ছিল যে, তাকে মাঠ ছাড়তে হয়েছে।

তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে বিসিবির মেডিকেল টিমের পক্ষ থেকে জানানো হয়েছে। বিসিবির চিকিৎসব ডা: মনজুর মোরশেদ চৌধুরী জানান, ‘তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ইনজুরিতে পড়ার পর তিনি মাঠে থাকতে পারেননি। আমরা নিয়মিত তার অবস্থা পর্যালোচনা করব এবং আশা করছি সমস্যা হবোনা।’

ম্যাচের ৩০তম ও নিজের পঞ্চম ওভারের পঞ্চম বল করার সময় ইনজুরিতে পড়েন সাকিব। ব্যাথার কারণে তিনি তাৎক্ষণিক মাঠ ছাড়তে বাধ্য হন। পরবর্তীতে তার ওই ওভারের শেষ ডেলিভারিটি করেন সৌম্য সরকার।

ওয়ানডে সিরিজ শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ দল। যার প্রথম টেস্টটি অনুষ্ঠিত হবে এই চট্টগ্রামেই, ৩-৭ ফেব্রুয়ারি। যেখানে সাকিবের খেলাটা সম্পূর্ণ নির্ভর করছে তার ইনজুরির অবস্থার ওপর। উইন্ডিজকে দ্বিতীয়বারের মতো হোয়াইটওয়াশ করলেও তাই সেই আনন্দে একটু হলেও ভাটা পড়েছে ভক্ত-সমর্থকদের।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি