ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নাসিরের স্ত্রী কে এই তাম্মি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৫, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২১:০৬, ১৭ ফেব্রুয়ারি ২০২১

সস্ত্রীক নাসির হোসাইন

সস্ত্রীক নাসির হোসাইন

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়েটা সেরেই ফেলেছেন জাতীয় দল থেকে বাদ পড়া আলোচিত ক্রিকেটার নাসির হোসাইন। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তার বিবাহোত্তর অনুষ্ঠানে, পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

জাতীয় দলের এক সময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় ছিলেন নাসির হোসাইন। প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প রয়েছে তার। নাসিরের ততোধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও।

তবে এসবের মাঝেও সবচেয়ে বেশি চর্চা হয়েছে অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ’র সঙ্গে তার গোপন সম্পর্ক নিয়ে। সেই সময় সুবাহ তার ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়টি তুলে ধরে বাজে মন্তব্য করেছিলেন।

এরপর কেটে যায় বেশ কিছু সময়। এরই মাঝে গত বছরের সেপ্টেম্বরে ফের আলোচনায় আসেন নাসির, এক তরুণীকে নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে। যদিও মিনিট দশেক পরই পোস্টটা ডিলিট করে দেন তিনি।

এসব ঘটনায় শেষ পর্যন্ত কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকাটাই স্বাভাবিক। জানা গেছে, নাসিরের সহধর্মিণীর নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশায় বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। পারিবারিকভাবেই তাম্মির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নাসির। জানা গেছে, তামিমা তাম্মিই ছিলেন ইনস্টাগ্রামে পোস্ট দেয়া সেই তরুণী।

গত ১৪ ফেব্রুয়ারি উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে আকদ সম্পন্ন করেন নাসির। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে বলেও জানা গেছে।

এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে দেয়া এক পোস্টেও কয়েকটি ছবি শেয়ার করে সবার দোয়া চেয়ে নাসির হোসাইন লেখেন- আলহামদুলিল্লাহ! আমাদের নতুন চলার পথে সবার দোয়া চাই। নানা সমালোচনার পরও তাকে তার নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন ভক্তকুল।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে নাসির হোসাইন অনিয়মিত হয়েছেন অনেক আগে থেকেই। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও অতটা সুবিধা করতে পারছেন না। সম্প্রতি হয়ে যাওয়া বঙ্গবন্ধু টি-২০ লিগেও দল পাননি এ অলরাউন্ডার। যদিও সেই নাসিরের কাঁধেই নেতৃত্বভার তুলে দিয়েছিলো আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস। সেখানেও তেমন সুবিধা করতে পারেননি দলছুট হওয়া এই আলোচিত সমালোচিত ক্রিকেটার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি