ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নেদারল্যান্ডের বিপক্ষে নেপালের রানপাহাড়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৫, ২০ এপ্রিল ২০২১

টানা তিন ফিফটি হাঁকানোর পর ভুর্তেলের উদযাপন।

টানা তিন ফিফটি হাঁকানোর পর ভুর্তেলের উদযাপন।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্ণামেন্টের চতুর্থ ম্যাচে নেদারল্যান্ডের বিপক্ষে বিশাল স্কোর দাঁড় করেছে নেপাল। আজ মঙ্গলবার কির্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় ক্রিকেট গ্রাউণ্ডে ব্যাটিংয়ে ঝড় তুলে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান তুলেছে স্বাগতিক দল। 

দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রান করেন কুশল ভুর্তেল। তার ৪৬ বলের ইনিংসে আটটি চারের সঙ্গে ছিল একটি ছক্কার মার। এ নিয়ে টুর্নামেন্টের তিন ম্যাচেই টানা ফিফটি হাঁকালেন এই ওপেনার। এছাড়া ৬০ রান আসে দিপেন্দ্র সিংহ আইরীর ব্যাট থেকে। ভুর্তেলের থেকেও আজ বেশি মারমুখি ছিলেন দিপেন্দ্র। দুইশ স্ট্রাইকরেটে মাত্র ৩০ বলে ওই তান্ডুবে ইনিংস খেলেন তিনি। যে ইনিংসে ছিল তিনটি চারের সঙ্গে পাঁচটি বিশাল ছক্কার মার। 

এছাড়া দলনায়ক জ্ঞানেন্দ্র মাল্লা ১৪ বলে ২০ রান এবং কুশল মাল্লা ৭ বলে ১৮ করে আউট হলেও শেষ দিকে ঝড় তুলে ১৩ বলে ২১ করে অপরাজিত থাকেন সোমপাল কামি। যাতে ওই বিশাল চ্যালেঞ্জিং স্কোর গড়তে সক্ষম হয় স্বাগতিকরা।

নেদারল্যান্ডের পক্ষে অধিনায়ক পিটার সীলার ও ভিভিয়ান কিংমা ২টি করে উইকেট লাভ করেন। এছাড়া আরিয়ান দত্ত ও বাস দে লীডে একটি করে উইকেটের দেখা পান। প্রত্যেকেই রান দেয়ার ক্ষেত্রে ছিলেন সিদ্ধহস্ত।

এর আগে গত ১৭ এপ্রিল নিজেদের প্রথম দেখায় অবশ্য ৯ উইকেটের বড় জয় পেয়েছিল নেপাল। পরে মালয়েশিয়াকেও ৯ উইকেটে হারায় স্বাগতিক দল।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি