ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১, || ফাল্গুন ১৬ ১৪২৭

তৃতীয় সারির দলের কাছে হেরে বিদায় রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৪, ২১ জানুয়ারি ২০২১

স্প্যানিশ কোপা দেল রের শেষ ৩২ থেকে বিদায় নিয়েছে রিয়াল মাদ্রিদ। তৃতীয় সারির দল আলকোইয়ানোর কাছে হেরে গেছে তারা। গত বৃহস্পতিবারই স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অ্যাথলেটিক বিলবাও’র কাছে হেরে বিদায় নিয়েছিল জিদানের দল।

বুধবার (২০ জানুয়ারি) আলকোইয়ানোর মাঠে ২-১ গোলে হেরেছে রিয়াল। যদিও বিজয়ী দলটি ম্যাচের অতিরিক্ত সময়ে খেলেছিল ১০ জন নিয়ে। তবে মিলিতাওয়ের গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল রিয়াল। এরপর সমতা টানেন হোসে সোলবেস। আর শেষে হুয়ানন কাসানোভার গোলে অবিশ্বাস্য জয় নিয়ে মাঠ ছাড়ে আলকোইয়ানো।

তৃতীয় সারির দলটির বিপক্ষে নিয়মিত খেলোয়াড়দের অনেককে বাইরে রেখে খেলতে নেমেছিল রিয়াল। কয়েকটি সুযোগ নষ্টের পর তারা এগিয়ে যায় বিরতির ঠিক আগে। ৪৫তম মিনিটে করিম বেনজেমার ক্রস থেকে গোল করে রিয়ালকে এগিয়ে নেন ইদার মিলিতাও। ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরে ৮০তম মিনিটে গোল করে দলকে সমতা ফেরান হোসে সোলবেস। এই সমতা নিয়ে শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। 

এরপর ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে ১১০ মিনিটের মাথায় দশজনের দলে পরিণত হয় আলকোইয়ানো। এ সময় লাল কার্ড দেখে ফিরে যান রামোন লোপেজ। কাসেমিরোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন স্বাগতিক দলের এই মিডফিল্ডার।

প্রতিপক্ষের একজন কম থাকার সুযোগও কাজে লাগাতে পারেনি রিয়াল। উল্টো ১১৫ মিনিটের মাথায় গোল খেয়ে বসে রিয়াল। আলকোইয়ানোকে এগিয়ে নেন হুয়ানন কাসানোভা। বক্সের ছয় গজ বাইরে থেকে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন হুয়ানন। 

তার গোলটিই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য বদলে দেয়। ১০ জন নিয়ে খেলেও রিয়ালকে ছিটকে দেয় কোপা দেল রের শেষ ৩২ থেকে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি