ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৩ ১৪২৭

টুখেলের অভিষেকের দিন চেলসির ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২৮ জানুয়ারি ২০২১

ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের বরখাস্তের একদিনের মাথায় নিয়োগ পান টমাস টুখেল। নতুন এই কোচের অভিষেক ম্যাচেই হোঁচট খেলো চেলসি। ঘরের মাঠে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে নিষ্প্রাণ ড্র করেছে ব্লুজরা।

বুধবার (২৭ জানুয়ারি) স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এর আগের দেখায় উলভারহ্যাম্পটনের মাঠে ২-১ গোলে হেরেছিল চেলসি।

২৬ জানুয়ারি ইংলিশ ক্লাবটিতে যাত্রা শুরু হয় পিএসিজির সাবেক কোচ টমাস টুখেলের। একদিনই পরেই তার অধীনে ঘরের মাঠে নামে চিলসি। তবে উল্লেখযোগ্য কোন পারফর্মেন্স দেখাতে পারেনি তার শিষ্যরা।

তবে প্রথমার্ধে চেলসি ৭৯ শতাংশ সময় বল দখলে রাখলেও প্রতিপক্ষ গোলরক্ষকের সেভাবে পরীক্ষাই নিতে পারেনি। আন্টোনিও রুডিগারের হেড সহজেই ফেরান রুই পাত্রিসিও।

৬১তম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার সুযোগ পান বেন চিলওয়েল। ডি-বক্সে কাই হার্ভাটজের পাসে বল পেয়ে উড়িয়ে মেরে হতাশ করেন ইংলিশ ডিফেন্ডার। এর নয় মিনিট পর অল্পের জন্য গোল পায়নি উলভারহ্যাম্পটন। দানিয়েল পোদেন্সের পাস ধরে পেদ্রো নেতোর চিপ শটে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল পড়ে ক্রসবারের উপরে।

শেষ দিকে ক্যালাম হাডসন-ওডোইয়ের জোরালো শট গোলরক্ষক ঝাঁপিয়ে ফেরালে ড্রয়ের হতাশায় মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের। আসরে এই নিয়ে শেষ নয় ম্যাচের সাতটিতেই পয়েন্ট হারাল ২০১৬-১৭ মৌসুমে শিরোপাজয়ীরা।

২০ ম্যাচে আট জয় ও ছয় ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে উলভারহ্যাম্পটন।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি