ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

আই লিগে কেমন করছেন জামাল ভূঁইয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৭, ৪ মার্চ ২০২১

ভারতীয় ফুটবল লিগ- আই লিগে খেলছেন জামাল ভূঁইয়া

ভারতীয় ফুটবল লিগ- আই লিগে খেলছেন জামাল ভূঁইয়া

ভারতীয় ফুটবল লিগ- আই লিগে খেলছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। ডেনমার্ক প্রবাসী এই ফুটবলারকে দলে ভিড়িয়েছে কলকাতা মোহামেডান। দীর্ঘদিন পর আই লিগের মূলপর্বে জায়গা করে নেয়া জামালের দল চার নম্বরে থেকে নিশ্চিত করেছে প্লে অফ।

লিগটির সব রাউণ্ডের খেলা শেষে এখন চলছে প্লে অফ। এর আগে ১০ ম্যাচে চার জয় ও চার ড্রতে ১৩ পয়েন্ট অর্জন করেছে জামালদের মোহামেডান স্পোর্টিং ক্লাব। যাতে লিগ টেবিলের ৪ নম্বরে এবং চ্যাম্পিয়নশীপের তিন নম্বরে অবস্থান করছে ব্ল্যাক প্যান্থার্সরা।

সর্বশেষ গত ২৮ ফেব্রুয়ারি আই লিগের ম্যাচে স্প্যানিশ তারকা পেদ্রো মানজির দুরন্ত দুটি গোলে রিয়েল কাশ্মীরকে ২-০ গোলে হারায় কলকাতা মোহামেডান। এর আগে গত ৯ জানুয়ারি সুদেবার বিপক্ষে লিগে নিজেদের প্রথম ম্যাচে ১-০ গোলে জয় তুলে নেয় মোহামেডান। যে ম্যাচের মধ্যে দিয়েই ভারতের লিগটিতে অভিষেক ঘটে জামাল ভূঁইয়ার।

নিজেদের দ্বিতীয় ম্যাচে চার্চিল ব্রাদার্সের সঙ্গে গোলশূন্য ড্র করে দলটি। তৃতীয় ম্যাচে ট্রাউয়ের সঙ্গে ২-২ গোলে ড্র করে সাদা-কালো ব্রিগেড। মোহামেডান চতুর্থ ম্যাচে গোলশূন্য ড্র করে পাঞ্জাব এফসির বিপক্ষে।

জামাল ভূঁইয়া তার দলের সবগুলো ম্যাচেই খেলেছেন সেরা একাদশে। তবে কোনও গোল বা আসিস্ট করতে না পারলেও একবার মাত্র হলুড কার্ড দেখেছেন এই মিডফিল্ডার।

আগামীকাল শুক্রবার ট্রাউয়ের বিপক্ষে প্লে অফের ম্যাচে মাঠে নামছে জামাল ভূঁইয়ার দল।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি