ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শীর্ষে যাওয়ার রাতে হারল পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৭, ১৫ মার্চ ২০২১

ফ্রেঞ্চ লিগ ওয়ানে দুর্বল দল নান্টেসের কাছে হার মেনেছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। যদিও ঘরের মাঠের এই ম্যাচটি জিতলেই তারা লিলের সঙ্গে পয়েন্টের শীর্ষস্থানে অবস্থান নিতে পারতো। কিন্তু দুর্ভাগ্য তাদের ছাড়েনি। এ নিয়ে লিগ ওয়ানে সপ্তম হারের স্বাদ পেল পিএসজি। এর মধ্যে ঘরের মাঠেই চতুর্থবার।

রোববার রাতে পিএসজি ২-১ গোলে হেরেছে। তবে প্রথমে ইউলিয়ান ড্রাক্সলারের গোলে এগিয়ে গিয়েছিল প্যারিসের দলটি। নান্টেসকে সমতায় ফেরায় কোলো মুয়ানি। পরে মোজেস সিমোনের গোলে দারুণ জয় নিয়ে ফেরে পয়েন্টের তলানিতে থাকা দলটি। 

রাখা পিএসজি গোলের দেখা পায় 

ম্যাচের ৪২তম মিনিটে জার্মান মিডফিল্ডার জুলিয়ান ড্রাক্সলার গোল করে এগিয়ে নেন পিএসজিকে। যদিও প্রথমার্ধে ৭৫ শতাংশের বেশি সময় বল দখলে ছিল শিরোপাধারীদের।

বিরতি পরও একইভাবে শুরু করেছিল পিএসজি। কিন্তু স্রোতের বিপরীতে গিয়ে সমতায় ফেরে নান্টেস। ৫৯তম মিনিটে গোল করেন রন্ডাল কোলো মুয়ানি। এর ১২ মিনিট পর গোল করে নান্টেসকে এগিয়ে নেন মোজেস সিমোন। 

বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি পিএসজি।

এই জয়টি দারুণ স্বস্তিদায়ক ছিল নান্টেসের জন্য। পূর্ণ ৩ পয়েন্ট পেয়ে ২৯ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট সংগ্রহ করে রেলিগেশন লাইন থেকে পয়েন্ট টেবিলের ১৮তম অবস্থানে উঠে এসেছে তারা।

অন্যদিকে ম্যাচ হারা পিএসজি ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লিয়ন। আর ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিলে। ৫৬ পয়েন্ট নিয়ে মোনাকো চতুর্থ স্থানে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি