ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রোমেরোর জোড়া গোলে প্যারাগুয়ের শুভসূচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৩, ১৫ জুন ২০২১

অ্যাঞ্জেল রোমেরোর জোড়া গোলে বলিভিয়াকে হারিয়ে কোপা আমেরিকায় শুভসূচনা করলো প্যারাগুয়ে। শুরুতেই স্পট কিকে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে হেরে গেল সিজার ফারিয়াসের শীষ্যরা। 

বাংলাদেশ সময় আজ মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬টায় পেড্রো লুডোভিচো অলিম্পিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের ম্যাচটির শুরু থেকেই চলে ফাউল আর কার্ডের শো। যাতে মাত্র দশম মিনিটেই পেনাল্টি পায় বলিভিয়া। স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন মিডফিল্ডার এরউইন সাভেদ্রা।

খেলার অষ্টম মিনিটে শুরু হওয়া কার্ড শো'য়ের শেষটা হয় লাল কার্ডের মাধ্যমে। প্রথম অর্ধের যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বলিভিয়ার স্ট্রাইকার জাউমে চুয়েলার। এর মাঝেই অবশ্য আরও পাঁচবার হলুড কার্ড দেখেন দুই দলের পাঁচ জন। 

এমনই উত্তেজনাময় ম্যাচে ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই বিরতিতে যায় প্যারাগুয়ে। তবে ফিরে এসে ১০ জনের বলিভিয়ার ওপর আক্রমণ জোরালো করে লাল-সাদারা। যার ফলস্বরূপ মিডফিল্ডার আলেজান্দ্রো রোমেরোর গোলে সমতায় ফেরে প্যারাগুয়ে। এর তিন মিনিট পরেই দলটি ২-১ গোলে এগিয়ে যায় আরেক মিডফিল্ডার অ্যাঞ্জেল রোমেরোর গোলে। 

পরে ৮০ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন অ্যাঞ্জেল। আভালোসের বাড়িয়ে দেয়া বলটি জালে ঠেলে দিতে মোটেও ভুল করেননি এই মিডফিল্ডার। শেষ পর্যন্ত আরও কোনও গোলের দেখা না মিললে ৩-১ ব্যবধানে জিতে মাঠ ছাড়ে এডুয়ার্দো বেরিজ্জোর শীষ্যরা।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি