ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পালমাসকে হারিয়েছে বার্সেলোনা, সেভিয়াকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪০, ১৫ মে ২০১৭ | আপডেট: ১৪:১১, ১৫ মে ২০১৭

স্প্যানিস লা লিগায় নেইমারের হ্যাটট্রিকে শিরোপা লড়াইয়ে টিকে রইলো বার্সেলোনা। পালমাসকে ৪-১ গোলে হারিয়েছে তারা। এদিকে সেভিয়াকে একই ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত এই ম্যাচে জোড়া গোল করেছেন রোনালদো।
সান্তিয়াগো বার্নাব্যুতে রোনালদো ঝলকে সেভিয়াকে ৪-১ গোলে উড়িয়ে শিরোপা লড়াইয়ে আরো এক ধাপ এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ। ৩৬ ম্যাচ থেকে ৮৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। আর এক ম্যাচ বেশী খেলে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। রিয়ালের ম্যাচ বাকি ২টি আর বার্সার ১টি। একটি জয় ও একটি ড্র করলেই শিরোপা ঘরে তুলবে রিয়াল। আর শেষ ম্যাচ জিতলেও রিয়ালের ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে বার্সেলোনাকে।
ম্যাচে ১০ মিনিটেই নাচোর গোলে এগিয়ে যায় রিয়াল। এরপর ২৩ ও ৭৮ মিনিটে জোড়া গোল করেন রোনালদো। ৮৪ মিনিটে ক্রুস গোল করলে ৪-১ গোলের বড় জয় পায় রিয়াল মাদ্রিদ। ৪৯ মিনিটে সেভিয়ার পক্ষে সান্তনাসূচক গোলটি করেন জোভেটিক।
এদিকে শিরোপা লড়াইয়ে থাকতে জয়ের বিকল্প নেই বার্সেলোনার। এমন সমিকরণে খেলতে নেমে নেইমারের হ্যাটট্রিকে লাস পালমাসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা। ২৫, ৬৭ ও ৭১ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন নেইমার। এছাড়া ২৭ মিনিটে একটি গোল করেন সুয়ারেজ। লাস পালমাসের পক্ষে ৬৩ মিনিটে একমাত্র গোল করে ব্যবধান কমান পেদ্রো বিগাস।


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি