ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্বপ্নেও ভাবিনি ফাইনাল খেলব: এমবাপ্পে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ১৩ জুলাই ২০১৮ | আপডেট: ০০:১০, ১৪ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত আসর একেবারেই সন্নিকটে। আর মাত্র দুই ম্যাচ বাকি। তার মধ্যে একটি দুঃস্বপ্নের ম্যাচ। অন্যটি স্বপ্নের ম্যাচ। সেমিফাইনালে হেরে ফাইনালের স্বপ্ন শেষ হয়ে যাওয়ায় এক বুক ব্যথা নিয়ে মাঠে নামবে বেলজিয়াম-ইংল্যান্ড। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচটি আগামী শনিবার সেন্ট সিটার্সবাগে অনুষ্ঠিত হবে।

রোববার মস্কোয় ফাইনালের শিরোপা উচিয়ে ধরার স্বপ্ন নিয়ে মাঠে নামবে ক্রোয়েশিয়া এবং ফ্রান্স। তবে ফ্রান্স দলের সর্বকনিষ্ঠ সদস্য কিলিয়ান এমবাপ্পে জানিয়েছেন, তিনি তার সেরা বাধ ভাঙা স্বপ্নেও ভাবেননি বিশ্বকাপের ফাইনাল খেলবেন।  

এমবাপ্পে এখন পর্যন্ত তিন গোল করেছেন। এছাড়া গোলে দারুণ দুই সহায়তা আছে তার। গতি দিয়ে প্রতিপক্ষের রক্ষণ ভাঙার জন্য তাঁর জুড়ি নেই। এমনকি ফ্রান্সের কাউন্টার অ্যাটাকে খেলার যে ধরণ তাতে এমবাপ্পের মতো গতির ফুটবলারই দরকার ছিল। যে জায়গাটা দারুণভাবে পূরণ করছেন এমবাপ্পে। 

ফাইনালে ওঠার আনন্দের কথা বলতে গিয়ে ফ্রান্স তারকা বলেন,‘আমি এক স্বপ্নবাজ খেলোয়াড়। বিশ্বকাপের ফাইনালে খেলার স্বপ্ন একজন খেলোয়াড় সারাজীবন ধরেই দেখে। তবে আমি আমার সেরা স্বপ্নেও ভাবিনি যে ফ্রান্সের হয়ে বিশ্বকাপের ফাইনালে খেলবো। ফাইনাল জিততে আমাদের এখনও একটি সিঁড়ি মাড়াতে হবে। তবে আমরা এখন পর্যন্ত যা করেছি তাতেই গর্বিত।

ফ্রান্সের মানুষের জন্য শিরোপা জিতেই দেশে ফিরতে চান এমবাপ্পে। আর শেষ কাজটি দলের সবাই মিলে করবেন বলেও জানান পিএসজি তারকা। তিনি বলেন,‘সারাদেশ আমাদের সঙ্গে আছে। এই যাত্রায় আমরা সবাই একসঙ্গে আছি।’

কেআই/এসি 

   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি