ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মেসি সতীর্থদের কাছ থেকে কোনো সাহায্য পাননি : ম্যারাডোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৫, ১৪ জুলাই ২০১৮ | আপডেট: ১৭:২০, ১৪ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপের সফরটা মোটেও ভালো ছিল না আর্জেন্টিনার জন্য। আসরের অন্যতম ফেভারিট লিওনেল মেসির দল দ্বিতীয় রাউন্ডেই বিদায় জানায় রাশিয়াকে। বলাই বাহুল্য, অনেক স্বপ্ন ও প্রত্যাশার চাপ নিয়েই টুর্নামেন্টে এসেছিল টিম আর্জেন্টিনা। ধারণা করা হচ্ছে, এটিই হয়তো মেসির শেষ বিশ্বকাপ। তাই বিশ্বকাপের আসর থেকে আর্জেন্টিনার বিদায়ের সঙ্গে সঙ্গেই সামনে আসে নানা গুঞ্জন-আলোচনা।

এদিকে, রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার স্কোয়াডের মতোই নিষ্প্রভ ছিলেন মেসি। তবে সবাইকে বিচারের কাঠগড়ায় তুললেও মেসির সমালোচনা করতে নারাজ আর্জেন্টিনার দিয়েগো ম্যারাডোনা। মেসি তার সতীর্থদের কাছ থেকে কোনো সাহায্য পাননি বলেই মনে করেন তিনি।

ভেনেজুয়েলায় এক টেলিভিশন অনুষ্ঠানে ম্যারাডোনা বলেন, আর্জেন্টিনা চায় মেসি একাই সব করে দিক। মেসি যখন বিগলিয়া কিংবা এনজো পেরেজকে পাস দিয়েছে তখন উল্টোপাশ থেকে কোনো সাহায্যই পায়নি। পাথরবোঝাই ঠেলাগাড়ির টানতে হয়েছে মেসিকে।

ম্যারাডোনা আরও বলেন, আমি ডেভিড সুকারের সঙ্গে সাক্ষাৎ করেছি, সেভিয়ায় সে আমার সতীর্থ ছিল। তিনি এখন ক্রোয়েশিয়ার ফুটবল ফেডারেশনের কর্তা। তার সঙ্গে খেলোয়াড়দের অসাধারণ সুন্দর সম্পর্ক। খেলোয়াড়দের সবার কথা চিন্তা করেই তারা পরিকল্পনা সাজায়, যার ফলে তারা এখন ফাইনালিস্ট।

এছাড়া বারবার কৌশল বদলানোয় আর্জেন্টিার কোচ সাম্পাওলিরও তীব্র সমালোচনা করেন ম্যারাডোনা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি