ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘‘আগে পণ্য তারপর টাকা” স্লোগানে নতুন অনলাইন প্লাটফর্ম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৯, ১৭ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৯:২০, ২১ সেপ্টেম্বর ২০২১

দেশের শীর্ষস্থানীয় আইটি পণ্য আমদানিকারক ও সরবরাহকারি প্রতিষ্ঠান অরিজিনাল ষ্টোর লিমিটেড ‘‘আগে পণ্য তারপর টাকা” স্লোগানে চালু করলো অরিজিনালষ্টোরবিডি ডট কম( originalstorebd.com) নামে অনলাইন প্লাটফর্ম।

গতকাল দেশের সর্ববৃহৎ আইটি মার্কেট কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্লান সেন্টার) এ আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর সভাপতি  মোঃ শাহিদ-উল-মুনীর। তিনি বলেন, কোভিড-১৯ মহামারি দীর্ঘায়িত হওয়ায় ভোক্তাদের জীবন যাত্রা ও স্বাভাবিক চলাচল বাধাগ্রস্থ হয়েছে এবং আইটি পন্য কেনার ক্ষেত্রে তারা অনলাইন মার্কেটের উপর আরো বেশি নির্ভরশীল হয়ে পড়েছেন। সেক্ষেত্রে বাংলাদেশের বৃহৎ রিটেইল আইটি পন্য ও সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান অরিজিনাল ষ্টোর লিমিটেড তাদের নিজস্ব অনলাইন শপিং চ্যানেলের মাধ্যমে ভোক্তাদেরকে পন্য কেনার সুযোগ করে দিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে দেশের শীর্ষস্থানীয় আইটি পন্য আমদানিকারক প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা, বিসিএস এর সভাপতি ও সহসভাপতি সহ কার্যনির্বাহী কমিটির সদস্য, এলিফ্যান্ট রোড কম্পিউটার ব্যবসায়ী কল্যান সমিতি (ইসিএস) এর সভাপতি ও কার্যনির্বাহী কমিটির সদস্যগন, মতিঝিল কম্পিউটার সমিতি (এমসিএস) এর সভাপতি ও কার্যনির্বাহী কমিটির সদস্যগন সহ অনেকে উপস্থিত ছিলেন।

অরিজিনাল ষ্টোর লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবুল কালাম আজাদ বলেন, দেশের অনেক ই-কমার্সের ভীড়ে মানসম্মত সার্ভিস নিয়ে ঝামেলা পড়তে হয় গ্রাহকদের। তাই উন্নত সেবার লক্ষ্য নিয়ে সঠিক দামে, ভালো ব্রান্ডের সব অরিজিনাল পন্য সঠিক সময়ে গ্রাহকের কাছে পোঁছে দিয়ে সবার মুখে হাসি ফোটাতে চায় originalstorebd.com।

যাত্রা শুরু উপলক্ষে বেশ কিছু অফার ও ডিসকাউন্ট মিলবে originalstorebd.com এ কমপক্ষে ১০০ টাকার পন্য কিনে।র্যাফেল ড্র এর মাধ্যমে যেকোন ভাগ্যবান ক্রেতা পাবেন ৩২” একটি স্মার্ট টিভি, এয়ার টিকেট সহ অসংখ্য পুরস্কার। এই অফার চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

মোঃ আবুল কালাম আজাদ বলেন, গেমিং পিসি, গেমিং প্রোডাক্ট, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসি, রাউটার, প্রিন্টার সহ সকল প্রকার কম্পিউটার এক্সেসরিজ অরিজিনাল পন্যই কিনতে পারবেন গ্রাহকরা ঘরে বসে নামমাত্র ডেলিভারি চার্য দিয়ে। অরিজিনাল ষ্টোর লিমিটেড দেশে সুদীর্ঘ ১২ বছর ধরে আমাদের ৭ টি নিজস্ব শোরুমের মাধ্যমে সুনামের সাথে আইটি পন্য বিক্রি ও সেবা দিয়ে আসছি। আমাদের ওয়েবসাইটের  পন্যগুলো গ্রাহক আমাদের শোরুমে সরাসরি দেখে কেনার সুযোগ পাচ্ছেন। আর দেশব্যাপী আমাদেরকে অর্ডারকৃত পন্য হাতে পেয়ে গ্রাহক মূল্য পরিশোধ করবেন।

আমরা সুনামের সাথে ব্যবসা করছি বলে আমরা ‘‘এইচপি” র সেরা রিসেলার হিসেবে মনোনীত হয়েছি এবং গুলশানে আমাদের একটি এইচপি ওয়াল্ড সেন্টার রয়েছে। দোকান নং-৩২২ (৩য় তলা), ১০, তাহের টাওয়ার শপিং সেন্টার,গুলশান-২, ঢাকা-১২১২।

অরিজিনাল ষ্টোর লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এর পরিস্কার কথা ‘‘আমরা প্রতারক ও প্রতারনা থেকে দূরে থাকি। পণ্য বুঝিয়ে দিয়ে টাকা গ্রহন করি”। আরো জানতে ভিজিট করুন (originalstorebd.com)

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি