ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

করোনায় আক্রান্ত আফ্রিদির সর্বশেষ অবস্থা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬, ১৯ জুন ২০২০

পাকিস্তানের সাবেক অল-রাউন্ডার শহিদ আফ্রিদি গত ১১ জুন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তখন এই আক্রান্তের খবর তিনি নিজেই জানিয়েছিলেন। এরপর বেশ কিছুদিন সামাজিক মাধ্যমে তার অনুপস্থিতি। এই কারণে নানারকম গুজব ছড়ায়, শারীরিক অবস্থার অবনতি হয়েছে আফ্রিদির। এরপরই আফ্রিদি আবারও প্রকাশ্যে এসে জানিয়ে দিলেন যে, তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে এক ভিডিও বার্তায় আফ্রিদি জানিয়েছেন, তার স্বাস্থ্য সংক্রান্ত নেতিবাচক খবরগুলো সব গুজব। তবে তিনি এটাও জানিয়েছেন, করোনা পজিটিভ হওয়ার পর প্রথম ২-৩ তিন কিছুটা সমস্যা হয়েছে তার। তবে এরপর থেকে ক্রমেই তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এ অবস্থায় তাকে নিয়ে ভক্তদের দুশ্চিন্তা না করার অনুরোধ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে নিজেদের করোনামুক্ত রাখার ব্যবস্থা গ্রহণের দিকে সবাইকে মনোযোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

নতুন ভিডিও বার্তায় তিনি আরও বলেন, ‘গত কয়েকদিন ধরেই আমার স্বাস্থ্য সংক্রান্ত অনেক গুজব ছড়িয়ে পড়া দেখে আমি এই ভিডিও বানানোর সিদ্ধান্ত নিয়েছি। প্রথম ২-৩ দিন সত্যিই কঠিন ছিল কিন্তু গত কয়েকদিন ধরে অবস্থার উন্নতি হচ্ছে। এটা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। আপনি নিজে যদি এই রোগের বিরুদ্ধে লড়াই না করেন, তাহলে এটাকে হারাতে পারবেন না। দিনগুলো আমার জন্য সত্যিই কঠিন।’

আফ্রিদি বলেন, 'গত ৮-৯ দিন যাবৎ আমার সবচেয়ে বড় কষ্ট হচ্ছে, নিজের সন্তানদের কাছে যেতে পারি না, তাদের আদর করতে পারি না, জড়িয়ে ধরতে পারি না। আমি আমার সন্তানদের খুব মিস করছি। কিন্তু নিজেকে এবং বাকি সবাইকে করোনামুক্ত রাখতে এছাড়া কোনো উপায় নেই। যেহেতু আমি দাতব্য কাজে সম্পৃক্ত ছিলাম, ফলে আক্রান্ত যে হবো তা আগে থেকেই জানতাম। সৌভাগ্যবশত আমি আগে আক্রান্ত হইনি, কারণ শুরুতে এমন হলে আমি হয়তো মানুষকে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করতে পারতাম না।'

উল্লেখ্য, মহামারি শুরুর পর থেকেই নিজের প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’র মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ছুটে বেড়িয়েছেন তিনি। একসঙ্গে দুই হাজার পরিবারে খাবার পৌঁছে দিয়েছেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি