ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গেইলের অপেক্ষায় সানি লিওন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৯, ২০ জুলাই ২০১৭ | আপডেট: ২৩:১১, ১২ ফেব্রুয়ারি ২০২০

ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ব্যাটসম্যান ক্রিস গেইলের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সাবেক এই পর্নো তারকা জানিয়ে দিলেন, তিনি গেইলের চ্যালেঞ্জ সামলাতে প্রস্তুত আছেন।  

কী সেই গেইলের চ্যালেঞ্জ? কিছু দিন আগে ক্রিস গেইল সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও। সঙ্গে নারীদের চ্যালেঞ্জ জানিয়ে ক্যারিবিয়ান তারকা বলেছিলেন, তাঁর মতো নাচতে পারলে সেরা পাঁচটি ভিডিও তিনি তাঁর প্রোফাইলে শেয়ার করবেন। তারপর সেখান থেকে ভিউয়াররা বেছে নেবেন সেরা ডান্সার।  

গেইলের সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন পর্নো তারকা থেকে বলিউড নায়িকা হওয়া সানি। আসলে গেইল যে গানের সঙ্গে নেচেছিলেন তা তো তাঁর খুব চেনা। ‘রইস’-এর ‘লায়লা ম্যায় লায়লা’। কিন্তু এই রিমিক্স ‘লায়লা’ হিসেবে সানিও কম জনপ্রিয়তা কুড়াননি। সেই গানেই মজেছেন গেইলও। অনেকটা সানির কায়দাতেই কোমর দুলিয়ে নেচেছেন তিনি। আর তার পরই সেই নাচের ভিডিও পোস্ট করে ছুড়ে দিলেন চ্যালেঞ্জ।

মঙ্গলবার সানি টুইট করে জানান, তিনিও এই ডান্স চ্যালেঞ্জে অংশ নিতে চান। সঙ্গে পাঠিয়ে দেন হাসিমুখি ইমেজ। বৃহস্পতিবার সানির সেই টুইটের জবাব দেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব। জানিয়েছেন, আমি এইমাত্র দেখলাম। তুমি মুভগুলো একদম ঠিক ধরেছ।  উত্তরে সানির জবাব, ধন্যবাদ। তুমিও খুব একটা মন্দ নও!

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি