ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘মনে হয়েছিল, ১০ রান বেশি দিয়ে ফেলেছি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮, ২৭ অক্টোবর ২০২১ | আপডেট: ০৯:১৮, ২৭ অক্টোবর ২০২১

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে নেমেই পর পর দুই ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান। সুপার টুয়েলভে প্রথম ম্যাচে ভারতকে বড় ব্যবধানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে বাবর আজমের দল। ম্যাচ শেষে জয়ের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন পাক অধিনায়ক।

মঙ্গলবার রাতে আমিরাতে টস জিতে কিউয়িদের প্রথমে ব্যাট করতে পাঠান বাবর। ২০ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ৮ উইকেটে ১৩৪ রান। যা টি-টোয়েন্টিতে বড় কোন স্কোর নয়। তবুও ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে বসে পাকিস্তান। ৮ বল বাকি থাকতে জয় পায় তারা।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে উঠে পাকিস্তানের অধিনায়ক বলেন, ‘জিতে খুব ভালোই লাগছে এবং আমরা এই আত্মবিশ্বাস ধরে রাখতে চাই। স্পিনাররা দুর্দান্ত শুরু করেছিল এবং হারিস ও শাহিন সেটা টেনে নিয়ে গেছে। ফিল্ডিংয়ের প্রশংসা করতেই হবে যে কারণে আমরা আজ জিতেছি। মনে হয়েছিল, ১০ রান বেশি দিয়ে ফেলেছি। কিন্তু ক্রিকেটে এটা হতেই পারে।’

এরপর শোয়েব মালিকের প্রশংসা করেন বাবর আজম। তিনি বলেন, ব্যাটিংয়ে আমরা দ্রুত উইকেট হারিয়ে ফেলেছি এবং আমাদের একটা জুটির দরকার ছিল। শোয়েব মালিকের অভিজ্ঞতা কাজে লেগেছে এবং আসিফ আলিও ভালো খেলেছে। 

পাক অধিনায়ক বলেন, ‘প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ। কোনো ম্যাচই সহজ নয়। প্রতিটা ম্যাচেই আমরা এমন খেলতে চাই।’

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে পাকিস্তান গিয়ে নিরাপত্তার অযুহাত দেখিয়ে কোনো ম্যাচ না খেলেই সফর বাতিল করে দেশে ফেরে নিউজিল্যান্ড দল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি