ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পানিতে ডুবে গেছে ঋতুপর্ণার শ্বশুরবাড়ি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫১, ২৩ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৪:২৭, ২৩ সেপ্টেম্বর ২০২১

চলতি বছর বেশ বৃষ্টি হচ্ছে কলকাতায়। ফলে পানি জমেছে রাজ্যের অনেক অংশে। এজন্য ভোগান্তিতে পাড়েছে অনেক মানুষ। এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর শ্বশুরবাড়িও তলিয়ে গেছে। তার শ্বশুরবাড়ি লেক গার্ডেন্সে। পানিতে ঘেরা বাড়ির ছবি দিয়ে ঋতুপর্ণা জানিয়েছেন- তার উদ্বেগ ও মনখারাপের কথা।

পানিতে ডোবা শহরে অনেক নাগরিকই বিপন্ন হন প্রতি বছর। কলকাতার কিছু কিছু অংশ প্রতিবার‌ই জমা পানির সমস্যায় পড়ে। লেক গার্ডেন্স তেমন‌ই একটি জায়গা।

এনিয়ে ঋতুপর্ণা বলেন, ‘বিয়ের পর থেকেই এই অভিজ্ঞতার মুখোমুখি আমি। বৃষ্টি এত ভালোবাসি, কিন্তু একটু বেশি বৃষ্টি হলেই জমা জলের জন্য মনখারাপ হত। এখন ওই বাড়িতে অসুস্থ শাশুড়ি থাকেন। আমি কলকাতার বাইরে বেশি সময় থাকি। তাই তাঁর জন্য খুব চিন্তা হয়। কিন্তু কী করব, বুঝতে পারি না।’

ঋতুপর্ণা জানালেন, তার অফিসেরও ক্ষতি হয়েছে। খারাপ হয়েছে গাড়ি।

তার আক্ষেপ, ‘কোন‌ও প্রতিকার হচ্ছে না এত দিনেও। কিছু কাজ হলেও তা তেমন ফলপ্রসূ হয়নি। তাদের বাড়ি প্রতি বর্ষায় জমা পানিতে ক্ষয়ে যাচ্ছে। ওখানে ভাল ও বড় কিছু করার পরিকল্পনা থাকলেও করা যাচ্ছে না পানির জন্য।

তারপরেও ঋতুপর্ণা জানিয়েছেন তিনি আশাবাদী। তার বক্তব্য- ‘রাজ্যে এত কাজ হচ্ছে। লেক গার্ডেন্সে পানি জমার সমস্যাও দূর হবে। সূত্র : আনন্দবাজার পত্রিকা

এমএম/ এসএ/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি