ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাগেরহাট-৪ আসনে আ. লীগের মনোনয়ন পেলেন এ্যাড. আমীরুল

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৪, ১৬ ফেব্রুয়ারি ২০২০

বাগেরহাট-৪ সংসদীয় আসনে উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বিশিষ্ট আইনজীবী এ্যাড. আমিরুল আলম মিলন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লগের দীর্ঘদিনের সভাপতি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে গণভবনে দলটির সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এর মাধ্যমে এ্যাড. আমিরুল আলম মিলন বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে ডা. মোজাম্মেল হোসেনের স্থলাভিষিক্ত হওয়ার সুযোগ পেলেন।

এর আগে ১০ জানুয়ারি ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন মৃত্যুবরণ করলে আসনটি শূন্য হয়। ৬ ফেব্রুয়ারি নির্বাচনের তফসিল ঘোষনা করে গণবিজ্ঞপ্তি জারি করে নির্বাচন কমিশন। 

তফসিল অনুযায়ী ১৯ ফেব্রুয়ারি মনোনয়ন জমাদানের শেষ দিন, ২৩ ফেব্রুয়ারি বাছাই, ২৯ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ২১ মার্চ ভোট গ্রহণের কথা রয়েছে।

মনোনয়ন পাওয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্যা অ্যাড. আমিরুল আলম মিলন বলেন, সারা জীবন মানুষের ভালবাসা নিয়ে রাজনীতি করেছি। মানুষের ভালবাসাই আমার সম্বল। আগামী উপ-নির্বাচনে জনগণ বিপুল ভোটের ব্যবধানে এই আসনের নৌকাকে বিজয়ী করবে বলে তিনি আশা করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি