ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাগেরহাটে যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৪, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৫:২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানাকে মারধর করে চোখ উপড়ে ফেলার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনতা। 

আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার শেখপাড়া বাজার এলাকায় এ প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। 

এতে বক্তব্য রাখেন, মামলার বাদী রানার বড় ভাই মো. ফারুক হাওলাদার, আওয়ামী লীগ নেতা মোশশারফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, ‘লিয়াকত কাজী, রাসেল ও শাহজালাল আকনসহ একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল রানাকে নির্মমভাবে নির্যাতন করে চোখ উপড়ে ফেলেছে। রানার ওপর এ ধরণের বর্বরচিত হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।’

প্রসঙ্গত, গত সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার যুবলীগ নেতা রানা। এসময় তার দুটি চোখ উপড়ে ফেলা হয়। 

পরে গুরুতর আহতাবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। 

ঘটনার পরদিন মঙ্গলবার সন্ধ্যায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে যুবলীগ নেতা রানার বড় ভাই ফারুক হাওলাদার মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করেছে পুলিশ। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি