ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে চরে ছেলের বিয়ে

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩১, ২৭ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৬:৩৪, ২৭ জানুয়ারি ২০২২

ব্যতিক্রমী আয়োজনে ছেলেকে বিয়ে করাবেন এমন ইচ্ছা প্রবাসী বাবার। বাবার এই ইচ্ছা পূরণ করলেন কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের প্রবাসী জালাল আহাম্মেদ ছেলে মো. জাকির হোসেন। হেলিকপ্টারে চড়ে নিজের বিয়ের কার্য সম্পন্ন করেছেন তিনি।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২টায় জাকির হোসেন তার বোন-জামাই, ভাই ও মা-বাবাকে নিয়ে হেলিকপ্টারে করে বিয়ে করতে যান একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। 

এ সময় হেলিকপ্টারে বর যাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় করেন।

খোঁজ নিয়ে জানা যায়, জাকির হোসেন নিজেও একজন ব্যবসায়ী। প্রবাসী বাবার স্বপ্ন পূরণ করতেই তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগ গ্রহণ করেন। একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আখির সঙ্গে বিয়ে হয় জাকিরের।

প্রবাসী জালাল হোসেন জানান, তার দুই ছেলে দুই মেয়ের মধ্যে জাকির সবার বড়। দীর্ঘদিনের শখ ছিল বড় ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করাবেন। তাই ইচ্ছা পূরণ করতে তিন লাখ ৫০ হাজার টাকায় ভাড়ায় আনেন হেলিকপ্টার। 

জাকিরের শ্বশুর ডা. গিয়াস উদ্দিন বলেন, আমি গর্বিত, জামাই হেলিকপ্টারে করে আমার মেয়েকে নিতে এসেছেন। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।

কনের বাড়িতে পৌঁছানোর পর যথাসময়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরে নতুন বউ নিয়ে হেলিকপ্টারটি ছাড়ার আগে উৎসক জনতা ভিড় করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি