ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ভিডিও ন্যাক্কারজনক: মেলানিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৯, ১৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ১০:২৪, ১৮ অক্টোবর ২০১৮

মেলানিয়া ট্রাম্পের মতো দেখতে এক নারীর নগ্ন চিত্রায়ণের মাধ্যমে মিউজিক ভিডিও প্রকাশ করাকে ‘ন্যাক্কারজনক’ বললেন মার্কিন ফার্স্ট লেডি। একই সাথে মিউজিক ভিডিও নির্মাতা র‍্যাপার টিআই’কে বয়কট করারও আহবান জানান তিনি। নিজ মুখপাত্রা স্টেফানি গ্রিসামের মাধ্যমে এমনটা জানিয়েছেন মেলানিয়া।

র‍্যাপার টিআই খ্যাত ক্লিফোর্ড হ্যারিস একটি মিউজিক ভিডিও প্রকাশ করেন যেখানে দেখা যায় মার্কিন প্রেসিডেন্টের ওভাল অফিসের আদলে নির্মিত একটি সেটে প্রেসিডেন্টের চেয়ারে বসে আছেন। এরপর দেখা যায় হোয়াইট হাউজ থেকে বেরিয়ে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মতো দেখতে এক ব্যক্তি। এর কিছু সময় পর দৃশ্যে আসেন মেলানিয়ার ডাবল অর্থ্যাত মেলানিয়ার মতো দেখতে এক মডেল।

এসময় মডেলের শরীরে শুধু একটি জ্যাকেট পরা ছিলো। গত জুন মাসে টেক্সাস সফরের সময় ফার্স্ট লেডির শরীরে থাকা জারা স্যুটের আদলে তৈরি এই স্যুটে লেখা ছিলো – “আই রিয়েলি ডোন্ট কেয়ার, ডু ইউ?” ঠিক একই কথা লেখা ছিলো বাস্তবের মেলানিয়ার জ্যাকেটেও।

এরপরেই জ্যাকেট খুলে নগ্ন হয়ে প্রেসিডেন্সিয়াল টেবিলে উঠে নাচ শুরু করেন মেলানিয়ার ডাবল। আর এমন ভিডিও প্রকাশ হওয়াতে বেজায় চটেছেন মেলানিয়া ট্রাম্প।

মেলানিয়ার জনসংযোগ বিভাগের পরিচালক স্টেফানি গ্রিসাম সিএনএন’কে বলেন, “আপনি পছন্দ করুন আর না করুন, তিনি ফার্স্ট লেডি আর এটা হোয়াইট হাউজ। শুধু রাজনৈতিক কারণে তাকে এভাবে উপস্থাপন করাটা অসম্মানের এবং ন্যাক্কারজনক। এধরণের কুরুচিপূর্ণ উপস্থাপন পক্ষপাতিত্ব থেকে করা হয় আমাদের দেশে আর তা বন্ধ করা দরকার”।

প্রসঙ্গত গত শুক্রবার টুইটারে ভিডিওটি প্রকাশ করে টিআই লেখেন, “প্রিয় ৪৫, আমি কেনি নই”। কেনি হলেন আরেক মার্কিন র‍্যাপার যিনি গত সপ্তাহে হোয়াইট হাউজ পরিদর্শনে যান এবং ট্রাম্পের প্রতি তার সমর্থন ব্যক্ত করেন। টিআই এর টুইটে স্টিফেনি তার দাপ্তরিক টুইটার আইডি দিয়ে রি-টুইট করেন। সেখানে তিনি লেখেন, “এটা কীভাবে মেনে নেওয়া যায়? #ন্যাক্কারজনক #বয়কট টিআই”।

সূত্রঃ সিএনএন

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি