ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাকিব-মুস্তাফিজের জন্য সুসংবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৯, ৪ আগস্ট ২০২১ | আপডেট: ০৮:২২, ৪ আগস্ট ২০২১

ইংল্যান্ড সিরিজ স্থগিত হওয়ায় সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ তৈরি হয়েছে। অনাপত্তিপত্রের জন্য আবেদন করলে তাদের আইপিএলে খেলার অনুমতি দেবে বোর্ড।

বাংলাদেশের এই দুই তারকা ক্রিকেটার স্থগিত হয়ে যাওয়া এবারের আইপিএলে অংশ নিয়েছেন। সাকিব খেলেছেন তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) আর মুস্তাফিজুর ফিরেছেন রাজস্থান রয়্যালসে।

করোনার কারণে আইপিএলের চর্তুদশ আসর স্থগিত হয় গত মে মাসে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে স্থগিত হওয়া আইপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। তিন সপ্তাহের মধ্যেই বাকি ৩১ ম্যাচ শেষ করতে চায় বিসিসিআই। ১৫ অক্টেবর হবে প্রতিযোগিতার ফাইনাল। 

ওই সময় বাংলাদেশ সফরে আসার কথা ছিল ইংল্যান্ড দলের। কিন্তু সেই সফর পিছিয়ে গেল ১৮ মাস। অর্থাৎ ২০২৩ সালের মার্চে বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল।

বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম জানিয়েন, ‘ইংল্যান্ড সিরিজ হলে সাকিব ও মোস্তাফিজ খেলার সুযোগ পেত না। এখন যেহেতু সিরিজটি হচ্ছে না যদি তারা আবেদন করে আমরা অনাপত্তিপত্র দেব।’

এবারের আইপিএলে সাকিবের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। তিন ম্যাচে করেছেন মাত্র ৩৮ রান, বল হাতে নিয়েছেন দুই উইকেট। তবে রাজস্থানের হয়ে মুস্তাফিজের পারফরম্যান্স ভালো ছিল। সাত ম্যাচে উইকেট পেয়েছেন ৮টি। বোলিংয়েও ছিলেন মিতব্যয়ী।  

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি