ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্যানিটারী কারখানায় তরুণীর রক্তাক্ত-বিবস্ত্র লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৮, ১৩ মে ২০২০ | আপডেট: ১৯:৫৯, ১৩ মে ২০২০

অজ্ঞাত তরুণীর লাশ

অজ্ঞাত তরুণীর লাশ

ঝালকাঠি শহরের বিশ্বরোড কলেজ মোড় এলাকার একটি স্যানিটারী কারখানার ভেতর থেকে অজ্ঞাত পরিচয়ে এক তরুণীর রক্তাক্ত ও বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ মে) সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান সদর থানার ওসি মো. খলিলুর রহমান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আনুমানিক (২৫) বছরের ওই তরুণীকে মাথার পেছনে জখমের চিহ্ন ও রক্তক্ষরণ হওয়া অবস্থায় পাওয়া যায়। তার পোশাক-পরিচ্ছদ সাধারণ হলেও মৃতদেহ অনেকটাই বিবস্ত্র ছিল। এসময় মরদেহের পাশে একটি ভ্যানিটিব্যাগ ও তার মধ্যে কিছু কাগজপত্র পাওয়া গেছে।

তবে তরুণীকে হত্যা বা শারীরিক নির্যাতন করা হয়েছে কিনা, ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়া বা তদন্ত ছাড়া এই মুহূর্তে কিছুই বলতে পারেনি পুলিশ। তাই এ বিষয়ে সর্বপ্রথম ওই নারীর পরিচয় অনুসন্ধানের চেষ্টাসহ সব ধরণের আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান ওসি মো. খলিলুর রহমান।

স্থানীয় বাসিন্দা ও কয়েকজন দোকানদার নিহত তরুণীকে মানসিক ভারসাম্যহীন ও আগের রাতে মোড়ে ঘোরাফেরা করতে দেখেছে বলেও পুলিশের কাছে তথ্য দিতে দেখা গেছে। তবে ঝালকাঠি শহরের অন্যতম প্রবেশ মুখ ও এই বিশ্বরোড-কলেজ মোড় এলাকাটি বরাবরই অপরাধ প্রবণ এলাকা হিসাবে শহরবাসীর কাছে পরিগণিত। সংঘর্ষ, দলবাজী, মাদকের আখড়া, জুয়ার আসর, সড়ক অবরোধ ও রাজনৈতিক সহিংসতায় প্রায়শই উত্তপ্ত থাকা এই এলাকায় ইতিপূর্বেও একাধিক কর্মজীবী তরুণী-নারী অপহরণ, গণধর্ষণ ও হত্যার শিকার হয়েছিল।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি