Ekushey Television

ডিসিএল ফোনে নগদ মূল্যছাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৪৫ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

ডিসিএল ফোনে নগদ মূল্যছাড়

ডিসিএল ফোনে নগদ মূল্যছাড়

রাজধানীর আগারগাঁও এর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে “স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো-২০১৮”। আর সেখানেই বিভিন্ন ব্র্যান্ডের মুঠোফোনের পসরা নিয়ে হাজির হয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠান। মেলা উপলক্ষ্যে প্রতিষ্ঠানগুলো দিচ্ছে বিশেষ মূল্যছাড়। তেমনি ডিসিএল ব্র্যান্ডের স্মার্টফোন কিনলেই গ্রাহক পাচ্ছেন আকর্ষণীয় নগদ মূল্যছাড়।

প্রতিটি মুঠোফোনে সর্বোচ্চ আড়াই হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে ডিসিএল। বাংলাদেশে মুঠোফোনটির আমদানিকারক প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড (ডিসিএল) এর পক্ষ থেকে জানানো হয় এ তথ্য।

প্রতিষ্ঠানটি জানায়, এবারের মেলায় তারা তিনটি মডেলের মুঠোফোনে এ নগদ ছাড় দিচ্ছে। ডিসিএল-১০, ডিসিএল-২০ এবং ডিসিএল-৩০ মডেলের এ ডিভাইসগুলোতে পাওয়া যাবে এ মূল্যছাড়। পাশাপাশি মুঠোফোন ক্রেতা প্রত্যেকে উপহার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় উইন্টার জ্যাকেট।

ডিসিএল’র উপ-মহাব্যবস্থাপক জাফর এ পাটোয়ারি বলেন, “মেলায় আগত দর্শনার্থীদের ডিসিএল ফোনের ক্ষেত্রে অনেক ছাড়সহ বেস্ট ফোরজি স্মার্টফোন উপহার দেওয়ার ষোষণা করেছে। আমাদের ৫নং স্টলে এসে ইভেন্ট শেয়ার করে একজন গ্রাহক ৫০০ টাকা পর্যন্ত নগদ ডিসকাউন্ট জিতে নিতে পারবেন”।

প্রসঙ্গত, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা। আগামীকাল শনিবার শেষ হবে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো’র নবম আসর।

//এস এইচ এস//