ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭

শিবচরে গৃহবধূকে গণধর্ষণ: ৩ যুবক আটক

মাদারিপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:২১ এএম, ৯ জুলাই ২০২০ বৃহস্পতিবার

ফেরি থেকে নামিয়ে চরের মধ্যে আটকে রেখে এক গৃহবধূকে তিন বখাটে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী এলাকায় চরের মধ্যে ওই গৃহবধূকে নিয়ে দলবেধে ধর্ষণ করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাসুদ মোল্লা, মাহবুব মৃধা, নুর মোহাম্মদ হাওলাদারকে কাঠালবাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছে। 

শিবচর থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে কাঁঠালবাড়ি থেকে শিমুলিয়া যাওয়ার সময় প্রথমে ফেরির পিছন দিয়ে ধর্ষনকারী বখাটে তিন যুবক মাসুদ মোল্লা, মাহবুব মৃধা, নুর মোহাম্মদ হাওলাদার মেয়েটিকে নামায়ে স্পিডবোটে করে নিয়ে যায়। পরে স্পিডবোটের জ্বালানী ফুরিয়ে গেলে ট্রলারে করে (ইঞ্জিন চালিত নৌকায়) চরের উপর নিয়ে তিন যুবক দলবেধে ধর্ষণকরে। এ সময় মেয়েটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। ধর্ষিতা মেয়েটির বাড়ি যশোর জেলায়। গত প্রায় ২ সপ্তাহ আগে চাঁদপুর এলাকার এক যুবকের সাথে মেয়েটির সাথে বিয়ে হয়। মেয়েটির স্বামী কেরানীগঞ্জ এলাকায় একটি প্রজেক্ট এ শ্রমিকের চাকুরি করে। গত তিনদিন আগে মেয়েটি কাঠালবাড়ি এলাকার দানেস তালুকদারের বাড়ি বেড়াতে আসেন। ঘটনার রাতে অর্থাৎ মঙ্গলবার রাতে স্বামীর বাসা কেরানীগঞ্জ যাওয়ার উদ্যেশ্যে কাঠালবাড়ি থেকে শিমুলিয়ার উদ্দেশ্যে ফেরিতে রওয়ানা দেয়। ওই সময় রাসেল মিয়া শিমুলিয়া ঘাটে স্ত্রীর জন্য অপেক্ষা করছিলেন।  

এদিকে বুধবার বিকেল পর্যন্ত ধর্ষিতার আত্মীয় স্বজন এলাকাবাসী ধর্ষনের ঘটনা নিয়ে কাঠালবাড়ি এলাকায় আপোষ রফার চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া যায়। দুপুরে খবর পেয়ে শিবচর থানার উপ-পরিদর্শক বিষ্ণুপদ হীরা সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। 

উপ-পরিদর্শক বিষ্ণপদ হীরা জানান, ঘটনাস্থলে গিয়ে কাঠালবাড়িতে ধর্ষিতা মেয়েটিকেসহ ধর্ষণকারী  তিন যুবক মাসুদ মোল্লা (২৫) মাহবুব মৃধা (৩০) নুর মোহাম্মদ হাওলাদারকে (২৪) গ্রেফতার করে থানায় নিয়ে আসি। 

পুলিশ আরো জানায়, গ্রেফতারকৃত মাসুদ কাঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের তনু মোল্লার ছেলে। মাহাবুব মৃধা একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং আটক নুর মোহাম্মদ হাওলাদার একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে।

আরকে//