ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭

স্ত্রীর প্রসবকালেও প্রেমিকাদের সঙ্গে ব্যস্ত ছিলেন নওয়াজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১১ এএম, ১৫ জুলাই ২০২০ বুধবার

নওয়াজুদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকি

নওয়াজুদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকি

এটা সিনেমা বা কোনও গল্প নয়। নির্মম এক বাস্তব কাহিনী। এই করোনাকালে দাম্পত্য জীবন আর পরকীয়া নিয়ে বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। তার বিরুদ্ধে আবারও বোমা ফাটালেন স্ত্রী আলিয়া সিদ্দিকী। 

একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আলিয়া জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাকি আলিয়ার পাশে বিন্দুমাত্র ছিলেন না নওয়াজ। আলিয়ার কথায়, “একা একা গাড়ি ড্রাইভ করে চেক আপে যেতাম। আমার ডাক্তার বলত, আমি পাগল। ডাক্তার বলত- আমি নাকি একমাত্র নারী যে এই অবস্থাতেও একা একা চেকআপে আসে।’

আলিয়ার কথায়, নওয়াজের এই রমণী পরিবেষ্টিত হওয়ার ঘটনা নতুন নয়। যখন তারা (নওয়াজ-আলিয়া) ডেট করতেন তখনও একই রকম সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাকে। এ নিয়ে স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে যে, সবকিছু জানার পরেও তাকে বিয়ে করলেন কেন? আলিয়া সে জবাবও দিয়েছেন। তিনি ভেবেছিলেন, বিয়ের পরে পাল্টে যাবেন তার স্বামী। কিন্তু তা তো হয়ইনি। উলটো তা আরও বৃদ্ধি পেয়েছে।

এখানেই থামেননি আলিয়া। অভিযোগ করে তিনি বলেন, তার যেদিন প্রসব বেদনা উঠেছিল সে দিনও পাশে পাননি স্বামীকে। উপরন্তু সেই সময়টা নাকি প্রেমিকাদের সঙ্গে ফোনে কথা বলে গিয়েছেন নওয়াজ, দাবি আলিয়ার। এমনকি তার অবর্তমানে নারীরা বাড়িতে এসেও থাকতেন নওয়াজের সঙ্গে, সে কথাও জানান আলিয়া। 

এদিকে, এসবের জেরে ডিভোর্স চেয়ে মাস দু’য়েক আগেই নওয়াজকে নোটিশ পাঠিয়েছেন আলিয়া সিদ্দিকি। তার জন্মগত নাম অবশ্য অঞ্জনা কিশোর পান্ডে। নওয়াজকে বিয়ে করার জন্য তিনি ধর্ম পরিবর্তন করে আলিয়া হন। যদিও বর্তমানে টুইটারে আগের নামেই ফিরে গেছেন আলিয়া। যাইহোক, দশ বছরের দাম্পত্যজীবনে তাদের দুটি সন্তানও রয়েছে।

এনএস/