ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

বলিউডে ফের আত্মঘাতী হলেন অভিনেতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৪ পিএম, ৬ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

ফের আত্মহত্যার ঘটনা ঘটেছে বলিউডে। সুশান্তের পরে আত্মঘাতী হলেন আর এক অভিনেতা। ‘কহানি ঘর ঘর কি’ বা ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা সমসাময়িক ধারাবাহিক ‘ইয়ে রিস্তা হ্যায় প্যার কে’-রঅভিনেতা সমীর শর্মা আত্মঘাতী হয়েছেন। 

পুলিশ জানিয়েছে, ৪৪ বছর বয়সি এই অভিনেতার দেহ তাঁরবাড়ির রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি আত্মঘাতী হয়েছেন। যদিও তাঁর কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

গত ফেব্রুয়ারি থেকে সমীর যে অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছিলেন সেই অ্যাপার্টমেন্টের রক্ষী বুধবার রাতে টহল দিতে গিয়ে সমীরের মৃতদেহ দেখতে পান। তিনি আশপাশের লোকজনকে ঘটনার কথা জানান। খবর যায় পুলিশে। মুম্বইয়ের মালাড অঞ্চল থেকে পুলিশ এসে সমীরের দেহ নিয়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি সম্ভবত দু’দিন আগেই মারা গিয়েছেন।

গত ২৭ জুলাই ইনস্টাগ্রামে সমীর লিখেছিলেন,“আমি আমার চিতা তৈরি করেছি। সেই চিতার আগুনে আমি এ বার ঘুমোব। আমি স্বপ্ন থেকে জেগে গিয়েছি। আমার স্বপ্ন চলে গিয়েছে। আমার স্বপ্ন ফুরিয়ে গিয়েছে…।” মৃত্যুর আগে কি এই লেখার মাধ্যমে কোনও বার্তা দিতে চেয়েছিলেন তিনি? সুশান্ত সিংহ রাজপুতের পরে সমীরের এই আকস্মিক মৃত্যুর ঘটনায় হতবাক বলিউড।

এসি