ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২১ ১৪২৯

তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে আমিরের ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:১০ পিএম, ১৭ আগস্ট ২০২০ সোমবার | আপডেট: ০৫:১৩ পিএম, ১৭ আগস্ট ২০২০ সোমবার

বলিউড অভিনেতা আমির খান তুরস্কে লাল সিং চাড্ডার শ্যুট করতে গিয়ে সে দেশের ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। এমিন এরদোগান ও আমির খানের সাক্ষাতের সেই ছবি এখন সোশাল মিডিয়াতে ট্রেন্ডিং। 

নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন মিস্টার পারফেকশনিস্ট। পাকিস্তানের সংসদে কাশ্মীর নিয়ে তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইপ এরদোগানের মন্তব্যকে ভালো ভাবে নেয়নি নয়াদিল্লি। তাই আমির খানের এই সিদ্ধান্তের বিরোধিতা করে সরব নেট দুনিয়া। খবর এনডিটিভির

এদিকে আমির খানের এই ছবি টুইট করে এমিন এরদোগান লিখেছেন, "বিশ্বখ্যাত ভারতীয় অভিনেতা আমির খানের লাল সিং চাড্ডা দেখার অপেক্ষায় রইলাম।" 

তিনি আরও লিখেছেন, "আমির খানের সঙ্গে সাক্ষাৎ করে আমি অভিভূত। উনি ছবির শ্যুটিং করতে ইস্তাম্বুল এসেছিলেন। শুনে ভালো লাগলো তুরস্কের একাধিক জায়গায় এই ছবির শ্যুটিং করতে আগ্রহ দেখিয়েছেন আমির খান।"

চলতি মাসের প্রথমেই এই ছবির শেষ কয়েকটি দৃশ্যের শ্যুটিং করতে তুুরস্কে গিয়েছিলেন আমির খান। সেই সময় হয়েছে এই সৌজন্য সাক্ষাৎ। করোনা আবহে অক্ষয় কুমারের বেল বটম আর লাল সিং চাড্ডার, শ্যুটিং হয়েছে আন্তর্জাতিক ময়দানে। 

অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি ফরেস্ট গাম্প ছবির বলিউড রিমেক। এই ছবিতে রয়েছেন কারিনা কাপুরও। যদিও একবছর পিছিয়ে গিয়েছে ছবিমুক্তি। ২০২১-এর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

এসি