ঢাকা, রবিবার   ০৪ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

বার্সাকে বিদায় জানালেন মেসি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫১ এএম, ২৬ আগস্ট ২০২০ বুধবার

আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি এই মৌসুমেই বার্সেলোনা ছাড়তে চান। এ তথ্য নিশ্চিত করেছে বার্সালোনা থেকেই। 

মঙ্গলবার (২৫ আগস্ট) বার্সেলোনা ক্লাব থেকে এপিকে এ তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়েছে, ইতোমধ্যেই লিওনেল মেসি ক্লাব কর্তৃপক্ষকে ক্লাব ছাড়ার বিষয়ে কাগজপত্র পাঠিয়ে দিয়েছেন।

২০২১ সালে বার্সার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। এই গ্রীষ্মে দল পরিবর্তন করতে চাইলেও দলের অধিনায়ক মেসিকে ছাড়ার কোনো আগ্রহ নেই বার্সার।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হয়ে বিদায় নেওয়ার পর থেকেই বার্সায় ঝড় বয়ে যাচ্ছে। এরইমধ্যে কিকে সেতিয়েনের জায়গায় নতুন কোচ এসেছেন। আর দায়িত্ব নিয়েই নতুন কোচ কোম্যান দলের ‘বুড়ো’দের বিদায় করে দেওয়ার কথা বলছেন। মেসির ভবিষ্যৎ নিয়েও আলোচনা করেছেন তিনি। সেই বৈঠকে মেসি ক্লাবে নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়েছেন। কিন্তু একান্ত বৈঠকের তথ্য বাইরে চলে আসায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন মেসি।

মেসির মনঃক্ষুণ্ণ হওয়ার আরও কারণ রয়েছে। তার দীর্ঘদিনের সতীর্থ ও কাছের বন্ধু লুইস সুয়ারেসকে বিদায় করে দেওয়ার গুঞ্জন চলছে। খোদ কোম্যান নাকি নিজেই সুয়ারেসকে পরবর্তী মৌসুমে দলের পরিকল্পনায় না রাখার কথা জানিয়েছেন। বিষয়টা সহজে হজম করার কথা নয় ব্যালন ডি অ’র জয়ী মেসির।

আগামী ৩১ আগস্ট নিজের স্কোয়াড নিয়ে অনুশীলনে নামবেন কোম্যান। ধারণা করা হচ্ছে, এর আগেই ক্লাব ছাড়তে চান মেসি।
সূত্র : দ্য টেলিগ্রাফ
এসএ/