ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪,   চৈত্র ২৯ ১৪৩০

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৫:৪০ পিএম, ৮ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪। একুশে টেলিভিশন

ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪। একুশে টেলিভিশন

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪। অপরদিকে সীমান্তবর্তী বিজয়নগর ও আখাউড়ায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবির জওয়ানরা। 

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে সোমবার রাতে একটি দল পাইকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২২৮ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করে। আটককৃতরা হলো পাইকপাড়া এলাকার নিলু সাহার ছেলে রিপন সাহা এবং মধ্যপাড়া এলাকার সুজন মিয়ার ছেলে ফয়সাল মিয়া। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। 

অপরদিকে একই দিন ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী বিজয়নগর ও আখাউড়ায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবির জওয়ানরা। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। আটককৃতরা হলো মোঃ সেলিম ভূঁইয়া (৩২) ও মোঃ জামাল মিয়া (৩৫)।

বিজিবি জানায়, জেলার বিজয়নগর উপজেলাধীন লক্ষীপুর বিওপি’র আওতাধীন তোফায়েলনগর থেকে ৮৭ পিস ইয়াবা, একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল সেটসহ মুকন্দপুর এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে মোঃ সেলিম ভূঁইয়াকে আটক করে। এদিকে আখাউড়া উপজেলাধীর ফকিরমোড়া বিওপি’র আওতাধীন আব্দুল্লাহপুর (ধলেশ্বর) নামক স্থান থেকে ১৫৮ বোতল ভারতীয় ইস্কফ’সহ মোঃ জামাল মিয়াকে আটক করে। সে কুড়িপাইকা গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে।

এছাড়াও কর্নেলবাজার বিওপি’র আওতাধীন আইরল নামক স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় ৯০ বোতল ভারতীয় ইস্কফ জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এএইচ/