ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

জয়াকে কঙ্গনার কড়া আক্রমণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৪৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ‍ঝড় বাইছে বলিউডে। একের পর এক আলোচনা গরম করে রেখেছে এই ইন্ডাস্ট্রিকে। এবার জয়া বচ্চন ও কঙ্গনার মধ্যে লেগেছে বাকযুদ্ধ।

‘যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন’- বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ নিয়ে বিজেপির সাংসদ অভিনেতা রবি কিষেণের বিরুদ্ধে এভাবেই ক্ষোভ প্রকাশ করেন জয়া বচ্চন। সমাজবাদী পার্টির সাংসদ জয়ার ওই মন্তব্যের পর তাকে পাল্টা আক্রমণ করছেন কঙ্গনা রানাউত।

রবি কিষেণকে নিয়ে জয়ার মন্তব্যের জেরে যখন তোলপাড় শুরু হয়েছে, সেই সময় পাল্টা টুইট করেন কঙ্গনা। তিনি বলেন, আপনার মেয়ে শ্বেতাকে যদি কিশোর বয়সে মারধর করা হত, শ্লীলতাহানি করা হত, তাহলে জয়াজি আপনি এই কথা বলতে পারতেন! কিংবা ধরুণ অভিষেককে যদি ক্রমাগত আক্রমণ করা হত এবং একদিন তার মৃতদেহ যদি ঝুলন্ত অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হত, তাহলেও এই কথা বলতে পারতেন? জয়া বচ্চনকে এমন প্রশ্ন করেন কঙ্গনা। পাশাপাশি জয়া বচ্চন যাতে তাদের উপরও একটু দয়া, মায়া দেখান, সেই আবেদনও করেন অভিনেত্রী।

সুশান্ত সিং রাশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের সঙ্গে মাদক যোগ নিয়ে প্রায় পুরো দেশ তোলপাড় হয়ে যাচ্ছে। সুশান্তের মৃত্যুর পর মাদক যোগে জড়িত অভিযোগে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। সেই রিয়াই এবার দাবি করেন, বি টাউনের প্রায় ৮০ শতাংশ অভিনেতা মাদক সেবন করেন। যার মধ্যে প্রথমেই সারা আলি খান এবং রকুলপ্রীত সিং-এর নাম নেন রিয়া। 

সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবীর ওই দাবির পর থেকেই নতুন করে জল্পনা শুরু হয়েছে। যার প্রেক্ষিতে সোমবার মুখ খোলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা রবি কিষেণ। তিনি বলেন, এনসিবি খুব ভাল কাজ করছে। বি টাউনের সঙ্গে যে মাদক যোগ রয়েছে, তাতে পাকিস্তান এবং চীনের মতো প্রতিবেশী দেশের হাত রয়েছে বলেও কটাক্ষ করেন বিজেপির এই সাংসদ। বলেন- পাশাপাশি চীন এবং পাকিস্তানের মাধ্যমে ভায়া হয়ে মাদক ঢোকে ভারতবর্ষে। তার জেরেই ফিল্ম ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হচ্ছে বলেও দাবি করেন উত্তরপ্রদেশের বিজেপির এই সাংসদ।

রবি কিষণের ওই মন্তব্যের পর মঙ্গলবার তার বিরোধিতা শুরু করেন জয়া বচ্চন। তিনি বলেন, কয়েকজন মানুষের জন্য গোটা ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আপনি আঙুল তুলতে পারেন না। সোমবার লোকসভার একজন সদস্য (যিনি ইন্ডাস্ট্রিরই একজন মানুষ) যেভাবে বি টাউনের বিরুদ্ধে আঙুল তুলেছেন, তা দেখে অবাক লাগছে। ‘যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন’- বলে রবি কিষেণের বিরুদ্ধে কড়া আক্রমণ করেন জয়া বচ্চন। তারপর থেকেই শুরু হয় জোর তরজা।
সূত্র : জি নিউজ
এসএ/