ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

ইউএনও ওয়াহিদা আশঙ্কামুক্ত, কেবিনে স্থানান্তর (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০ শনিবার

দিনাজপুরের ইউএনও ওয়াহিদা খানম আশঙ্কামুক্ত বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা। ওয়াহিদা খানমের জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সাংবাদিকদের এ তথ্য জানান। ওয়াহিদার স্বাস্থ্য পরিস্থিতির উন্নতি হওয়ায় তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম আশঙ্কামুক্ত হওয়ায় কিছুদিনের মধ্যেই তাকে হাসপাতাল ছাড়ার অনুমতি দেয়া হবে। এর আগে কিছুদিন চলবে ফিজিওথেরাপি।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ওয়াহিদা খানমের অবস্থা জানাতে কথা বলেন মেডিকেল বোর্ডের প্রধান ডাক্তার জাহেদ হোসেন।

ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের মেডিকেল বোর্ডের প্রধান প্রফেসর ডা. জাহেদ হোসেন বলেন, সার্জিক্যাল অ্যাসপেক্টে ওনাকে এখন ছুটি দেওয়া যায়। কিন্তু ওনার যেহেতু আরও অনেক দিন ফিজিওথেরাপী লাগবে সেজন্য বেশ কিছু দিন উনি হসপিটালে থাকবেন।

ওয়াহিদার অবশ হয়ে যাওয়া অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে জানিয়ে তিনি বলেন, স্বাভাবিক খাবার গ্রহণ করতে পারছেন ওয়াহিদা। কথাও বলতে পারছেন। 

প্রফেসর ডা. জাহেদ হোসেন বলেন, তার মাথার অবস্থা ভাল আছে। শারীরিক জখমগুলো এখন শুকিয়ে গেছে এবং তার ডান হাত-পাও সে নাড়াতে পারছে।

গেল ২ সেপ্টেম্বর সরকারি বাসভবনে তার উপর হামলা করে দুর্বৃত্তরা। অবস্থা সঙকটাপন্ন হলে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকা আনা হয়।  
 

এএইচ/এমবি