ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

মাদককাণ্ডে ফেঁসে যাচ্ছেন চার নায়িকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:০৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

সারা, রকুল, শ্রাদ্ধা ও দিপিকা

সারা, রকুল, শ্রাদ্ধা ও দিপিকা

বলিউডের আলোচিত মাদককাণ্ডে নিয়েছে চাঞ্চল্যকর মোড়। জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠালো দীপিকা পাড়ুকোনসহ চার নায়িকাকে। দীপিকাকে তলব করা হয়েছিল আগেই। এবার তলব করা হলো- আরও তিন লাস্যময়ী সারা আলি খান, শ্রদ্ধা কপূর এবং রকুল প্রীত সিংকে। আগামী তিন দিনের মধ্যে এই চার বলি অভিনেত্রীকে তাদের দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

দীপিকা পাড়ুকোন এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিংয়ে ব্যস্ত। বিশেষ সূত্রে খবর, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) অবধি ছবির শুটিং চলার কথা থাকলেও আজ বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে সে শুটিং। 

এনসিবি সূত্রে জানা যাচ্ছে- মঙ্গলবার সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানান- রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (গাঁজা থেকে নিষ্কৃত তেলজাতীয় পদার্থ) কিনে দিয়েছিলেন। 

এনসিবি সূত্রে আরও জানা যাচ্ছে- ওপর দুই লাস্যময়ী অভিনেত্রী রকুল প্রীত এবং সারা আলী খানের নাম বয়ানে উল্লেখ করেন মাদককাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। 

অভিনেত্রী রিয়ার বয়ান অনুযায়ী- 'কেদারনাথ' ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন বলিউড অভিনেতা সাইফ আলী খানের তনয়া সারা আলী খান। সে সময় নাকি সম্পর্কেও ছিলেন দুজনে। 

এনএস/