ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ৯ ১৪২৭

স্বামীর মার খেয়েও ফিরলেন পুনম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

স্বামী শ্যাম বম্বের হাতে মারধর খাওয়ার পরও তার কাছেই ফিরলেন পুনম পান্ডে। নিজের ইনস্টাগ্রামে শ্যাম বম্বে ফের পুনমের সঙ্গে বিয়ের একটি হাসখুশি ছবি পোস্ট করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমে পুনম জানিয়েছেন, ‘আমরা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে সবকিছু ঠিক করে নিচ্ছি।’

পুনমের কথার প্রসঙ্গ ধরেই শ্যাম বম্বে বলেন, ‘আমাদের মধ্যে সবকিছু ঠিক হয়ে গেছে, আমরা আবারও একসঙ্গেই থাকছি।’

পুনম আরও বলেন, ‘আসলে কী জানেন, আমরা দুজন দুজনকেই খুব ভালোবাসি। একে অপরের প্রেমে পাগল, তাই সবকিছু মিটিয়ে নিতেই হবে।’

শ্যাম বম্বে জানান, তারা খুব শীঘ্রই গোয়া থেকে মুম্বই ফিরবেন। 

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর জানা গিয়েছিল, স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করেছেন পুনম পান্ডে। এমনকি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পুনম জানিয়েছিলেন, তার স্বামী তাকে এত মারধর করেছেন যে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। এমনকি শ্যাম বোম্বের হাতে মার খেয়ে পুনম হাসাপাতালে ভর্তি ছিলেন বলেও জানা যায়। এখানেই শেষ নয়, স্বামী শ্যাম বোম্বে তার ভিডিও বিক্রি করে টাকা রোজগার করেন, এমন অভিযোগ আনেন পুনম।

উল্লেখ্য, করোনা মহামারির মধ্যেই অগ্নিকে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে। গত ১০ সেপ্টেম্বর একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই বিয়ে সারেন পুনম। পাত্রের নাম স্যাম বম্বে। ওই সময় স্ত্রীয়ের সঙ্গে ছবি আপলোড করে পুনমের স্বামী ক্যাপশনে লিখেছিলেন- ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’।

বিয়ের সাজে পুনমকে দেখা যায় ডিজাইনার ঘাঘড়া চোলিতে সাজতে। সঙ্গে মানানসই ভারী গয়নাও পরেন তিনি। পাত্রও কনে পুনমের সঙ্গে ম্যাচিং শেরওয়ানিতে সাজেন।
বিয়ের সেই ছবি শেয়ার করে পুনম পাণ্ডে লিখেছেন, ‘সাত জন্মের জন্য বাঁধা পড়লাম তোমার সঙ্গে।’

দুই সপ্তাহ যেতে না যেতেই সেই ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’র মধ্যে শুরু হয়েছে দ্বন্দ্ব। এবার সেই দ্বন্দ্বের অবসান হলো বলে মনে হচ্ছে।
সূত্র : জি নিউজ
এসএ/